KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ০৫/০৩/২০২২ ০৩:১৭পি এম

নগরীতে গৃহবধূ খুকুমনি হত্যা মামলার আসামী স্বাধীন রিমাণ্ডে

নগরীতে গৃহবধূ খুকুমনি হত্যা মামলার আসামী স্বাধীন রিমাণ্ডে
ad image
নগরীর সোনাডাঙ্গা থানাধিন আল ফারুক মাদ্রাসা রোড এলাকায় নির্মমভাবে স্ত্রী খুকুমনি ওরফে মুনি (১৯) কে পুড়িয়ে হত্যা মামলার আসামী স্বামী মো. কামরুল ইসলাম ওরফে স্বাধীন (২২) এর ৩দিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (৩মার্চ) মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাহিন আসামীকে আদালতে হাজির করে ৫ দিনের রিমাণ্ড আবেদন করেন। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ৩দিনের মঞ্জুর করেছেন। স্বাধীন ২৯/গ, আল-ফারুক মাদ্রাসা রোডের দেলোয়ার হোসেনের ছেলে। নিহত খুকুমনি একই রোডের মো. হাবিবুল্লাহ’র বাড়ি ভাড়াটিয়া শিউলী বেগমের মেয়ে। এর আগে গত ২৮ ফেব্রুয়ারি রাত সোয়া ৯টার দিকে সোনাডাঙ্গা এলাকা থেকে স্বাধীনকে গ্রেপ্তার করে র‌্যাব-৬।

মামলার বিবরণে জানা যায়, নগরীর সোনাডাঙ্গা থানাধিন আল ফারুক মাদ্রাসা রোডের মো. হাবিবুল্লাহ’র বাড়ি শিউলী বেগম ভাড়া থাকেন। ৫/৬ মাস পুর্বে মো. কামরুল ইসলাম ওরফে স্বাধীনের সাথে খুকুমনির বিয়ে হয়। মেয়ে ও জামাতা তার কাছেই থাকতো। তিনি বাগেরহাটের শরনখোলায় অসুস্থ মাকে দেখতে যান। তার স্বামী কাজের তাগিদে যশোরের কেশবপুরে গিয়েছিলেন। সেই সুযোগে গত ১৭ ফেব্রুয়ারি রাত ৩টার দিকে স্বাধীন তার স্ত্রী খুকুমনির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। টের পেয়ে বাড়ির মালিক ও তার স্ত্রী ওই ঘরের দরজা আঘাত করলে স্বাধীন খুলে দেয়। আগুনের বিষয়ে সে তাৎক্ষণিক বাড়ির মালিক ও তার স্ত্রীকে জানায় চা বানাতে গিয়ে খুকুমনির গায়ে আগুন লেগেছে।

দ্রুত অগ্নিদগ্ধ খুকুমনিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে তার মা ও বাবা খুলনায় এসে পরদিন চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারী ইউনিটে ভর্তি করেন। অবশেষে শরীরের ৭০ভাগ পোড়া নিয়ে ২১ ফেব্রুয়ারি বিকেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন গৃহবধূ খুকুমনি। এঘটনায় নিহতের মা শিউলী বেগম বাদী হয়ে স্বাধীনকে অভিযুক্ত ২৭ ফেব্রুয়ারি আদালতে মামলা দায়ের করেন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তরিকুল ইসলাম শুনানি শেষে মামলাটি এজাহার হিসেবে রেকর্ড করতে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশকে আদেশ দেন। পরে মামলাটি রেকর্ড হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ