KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ০৫/০৩/২০২২ ০৩:১৮পি এম

শিবপুরে র‌্যাব পরিচয়ে ট্রাক ভর্তি ভোজ্যতেল ডাকাতি: ৪ জন ডাকাত গ্রেপ্তার

শিবপুরে র‌্যাব পরিচয়ে ট্রাক ভর্তি ভোজ্যতেল ডাকাতি: ৪ জন ডাকাত গ্রেপ্তার
ad image
নরসিংদীর শিবপুরে র‌্যাব পরিচয়ে ট্রাক ভর্তি ৬০ ড্রাম সয়াবিন (পামঅয়েল) তেল ডাকাতির মামলায় আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। এর আগে গত ৯ ফেব্রæয়ারি রাতে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলো-বগুড়ার সারিয়াকান্দি থানার শংকরপুর উত্তর গ্রামের ওমর ভুইয়ার ছেলে রুবেল রানা (২৮), পটুয়াখালী সদর থানার কেওবনিয়া এলাকার সোবান শিকদারের ছেলে মো: লিটন (৩৭), ঢাকার খিলগাঁও নন্দীপাড়া বটতলা মাইজপাড়া এলাকার সচিন্দ্র সরকারের ছেলে বিজয় (২৫) ও শেরপুরের শ্রীবর্দি এলাকার মো: মিন্টু মিয়ার ছেলে মো: আলামিন (২৭)। তাদের দেয়া তথ্যমতে লুট হওয়া তেল উদ্ধার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, গত ৯ ফেব্রæয়ারি রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে কিশোরগঞ্জের এক তেল ব্যবসায়ীর কেনা ৬০ ড্রাম পাম সয়াবিন তেল ভর্তি একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে কিশোরগঞ্জের বাজিতপুরের সরারচরে ফিরছিল। পথে নরসিংদীর শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় একটি সাদা রংয়ের নোয়া মাইক্রোবাস ট্রাকটির গতিরোধ করে। এসময় ওই মাইক্রোবাস থেকে র‌্যাবের পোশাক পরিহিত কয়েকজন নেমে র‌্যাব পরিচয়ে ট্রাকের চালক ও হেলপারকে তাদের মাইক্রোবাসে উঠায়। পরে তাদেরকে জোরপূর্বক জুসের সাথে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে অচেতন করে তেলের ট্রাকটি অন্যত্র নিয়ে তেল লুট শেষে খালি ট্রাকসহ চালক ও হেলপারকে বিভিন্ন জায়গায় ফেলে রেখে যায়। এ ঘটনায় তেল মালিক মশিউর রহমান বাদী হয়ে গত ১১ ফেব্রæয়ারি শিবপুর মডেল থানায় ডাকাতির মামলা করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ