KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ০৫/০৩/২০২২ ০৯:১৮পি এম

শিবপুরে ট্রাকের চাপায় এক নারী নিহত

শিবপুরে ট্রাকের চাপায় এক নারী নিহত
ad image
নরসিংদীর শিবপুরে মালবাহী ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে এক নারী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার কলেজ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারী শিবপুরের সৃষ্টিগড় এলাকার আবদুল মজিদের স্ত্রী মাকসুদা বেগম (৩০)।

স্থানীয়রা জানান, বিকেলে রডবাহী একটি ট্রাক শিবপুর কলেজ গেইট মোড় হতে ইটাখোলার দিকে আসছিলো। এসময় ইটাখোলাগামী আরেকটি সিএনজি মালবাহী ওই ট্রাকটিকে ওভারটেক করার চেষ্টা করে। ওভারটেক করার সময় রোড ডিভাইডারের পিলারে ধাক্কা খেয়ে সিএনজিটি একপাশে কাত হয়ে যায়। এতে সিএনজিতে থাকা মাকসুদা বেগম নামের ওই নারী উল্টে রাস্তায় পড়ে যান। এসময় ট্রাকটির পেছনের চাকা ওই নারীর শরীরের ওপরে ওঠে যায় এবং চাকা শরীরে ওঠে থাকা অবস্থায়ই থেমে যায় ট্রাকটি।

দুর্ঘটনার পর পরই ট্রাকচালক, হেলপার ও সিএনজি চালক পালিয়ে যায়। রড ভর্তি ট্রাকটি বেশ ভারী হওয়ায় এবং এটির ইঞ্জিন চালু না হওয়ায় বিকেল অব্দি মরদেহটি ট্রাকের চাকার নীচ হতে বের করা যায়নি। পরে সন্ধ্যায় খবর পেয়ে শিবপুর ফায়ার চাকার নীচ থেকে মরদেহ উদ্ধার করে। শিবপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো: হুমায়ুন জানান, আমরা ৫টার দিকে ফোন পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে মালবাহী ট্রাকের নিচ থেকে নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করি। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনী পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ