Ranajit Kumar Barman
প্রকাশ ০৫/০৩/২০২২ ০৩:১৮পি এম

শ্যামনগরে ঘূর্ণিঝড় বিষয়ক গণসচেতনতামুলক মাঠ মহড়া

শ্যামনগরে ঘূর্ণিঝড় বিষয়ক গণসচেতনতামুলক মাঠ মহড়া
ad image
বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন মুন্সিগঞ্জ ইউনিয়নের সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ঘূর্ণিঝড় প্রস্ততি কর্মসূচির(সিপিপি) আয়োজনে ও সিপিপির কলাকুশলীদের উপস্থাপনায় ঘূর্ণিঝড় বিষয়ক গণসচেতনতা মুলক মাঠ মহড়ার আয়োজন করা হয়।

মাঠ মহড়ার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিপিপি খুলনার উপ-পরিচালক মোঃ গোলাম কিবরিয়া, উপজেলা ভাইস চেযারম্যান প্রভাষক সাঈদ উজ জামান সাইদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম, মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যান অসীম কুমার মৃধা, ফায়ার সার্ভিস কালিগঞ্জ ষ্টেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বেল্লাল হোসেন, সিপিপি শ্যামনগর উপজেলা টিম লিডার মাকসুদুর রহমান।

শিক্ষক ও সাংবাদিক রনজিৎ বর্মনের সঞ্চালনায় মাঠ মহড়ার পরিচালনা ও সম্পাদনা করেন সিপিপি শ্যামনগরের সহকারী পরিচালক মুনসী নূর মোহাম্মদ। মাঠ মহড়ায় ঘূর্নিঝড় পূর্ব ও পরবর্তী করণীয় বিষয় গুলি অভিনয় আকারে গ্রুপ ভিত্তিক উপস্থাপনা করা হয়। মহড়া পরবর্তী অতিথিবৃন্দ সকল শিল্পীদের পুরস্কার প্রদান করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ