KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ০৩/০৩/২০২২ ০৭:৪৫পি এম

নরসিংদীতে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নরসিংদীতে ব্যবসায়ীর উপর  হামলার প্রতিবাদে মানববন্ধন
ad image
নরসিংদীর রায়পুরায় চাঁদা না দেয়ায় একটি সুপার মার্কেটের মালিক ব্যবসায়ী হাজী নান্নু মিয়াকে কুপিয়ে হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নান্নু মিয়ার পরিবারের সদস্যরা ছাড়াও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

মানববন্ধনে তার ছেলে দুলাল মিয়া অভিযোগ করে বলেন, স¤প্রতি স্থানীয় সন্ত্রাসী রুবেল বাহিনী রাজ সুপার মার্কেটের মালিক ও ব্যবসায়ী নান্নু মিয়ার নিকট ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না দেয়ায় গত ২০ ফেব্রæয়ারী রুবেল বাহিনী ব্যবসায়ী নান্নু মিয়াকে কুপিয়ে আহত করে রুবেল ও তার সহযোগী সন্ত্রাসীরা। বর্তমানে তিনি গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। এঘটনায় আহত ব্যবসায়ীর স্ত্রী বাদী হয়ে রায়পুরা থানায় মামলা করার পর থেকে রুবেল বাহিনী আরও ক্ষিপ্ত হয়ে পরিবারের অন্যান্য সদস্যদেরও হত্যা ও বাড়ি ছাড়া করার হুমকি দিয়ে আসছে সন্ত্রাসীরা। হত্যা, ভূমিদস্যুতা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িত ওই সন্ত্রাসী বাহিনীর অব্যাহত হুমকির মুখে নিরাপত্তাহীনতায় ভুগছেন ব্যবসায়ীর পরিবার। অবিলম্বে মূল হোতা রুবেলসহ জড়িত অন্যান্য সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা ও বিচারের দাবি জানানো হয় মানববন্ধনে।

এই হামলার ঘটনায় এক আসামীকে গ্রেফতার ও রুবেলসহ অন্যান্য আসামীদের গ্রেফরের চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ