Md. Sukh Badsha - (Kurigram)
প্রকাশ ০৩/০৩/২০২২ ০১:৪৩পি এম

রৌমারীতে জাতীয় ভোটার দিবস পালিত!

রৌমারীতে জাতীয় ভোটার দিবস পালিত!
ad image
আজ জাতীয় ভোটার দিবস। “মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করব ভোটাধিকার” এই প্রদিপাদ্যকে সামনে রেখে যথাযোগ্য মর্যাদায় সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রৌমারী উপজেলায় পালন করা হয়েছে ৪র্থ জাতীয় ভোটার দিবস। এছাড়াও আজ জাতীয় ভোটার দিবস পালনের পাশাপাশি আজ হালনাগাদ, চ‚ড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হতে যাচ্ছে। ২ মার্চ (বুধবার) সকাল ১১টার দিকে উপজেলা নির্বাচন অফিসের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরের এসে সংক্ষিপ্ত আলোচনার পর র‌্যালিটি শেষ হয়।

এসময় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ্ এক বক্তব্যে বলেন জনগণ নির্বাচন অফিসে এসে যাতে কোন প্রকার প্রতারিত না হয় সেদিকে দৃষ্টি দিতে অফিসের কর্মকর্তা ও কর্মচারিদের প্রতি আহŸান জানান এবং ভোটার তালিকায় অনেকের সমস্যা রয়েছে সে সব সমস্যা গুলো যাতে সহজে সমাধান হয় সেদিকে বেশি বেশি নজর দিতে নির্বাচন কমিশনের প্রতি আহŸান জানান।

উপজেলা নির্বাচন অফিস ডাটা-এন্ট্রি অপারেটর মোস্তাফিজুর রহমান বলেন, জাতীয় ভোটার দিবস উপলক্ষে নতুন ভোটারদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ, ৮০ জন নতুন ভোটারদের ছবি তোলা ও চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ্, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল ইমরান, একাডেমিক সুপারভাইজার মো. মুক্তার হোসেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, রৌমারী উপজেলার সাংবাদিকবৃন্দ, উপজেলা নির্বাচন অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ আরও অনেকেই।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ