About Us
Md.Rejoan ullah
প্রকাশ ২৫/০৮/২০২০ ০৫:৫৬পি এম

প্রবাসীর স্ত্রী-সন্তানকে নিয়ে কলারোয়ায় কলেজ ছাত্র উধাও

প্রবাসীর স্ত্রী-সন্তানকে নিয়ে কলারোয়ায় কলেজ ছাত্র উধাও Ad Banner

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়ায় এক প্রবাসীর স্ত্রী ও তার পুত্র সন্তানকে নিয়ে কলেজ ছাত্রের লাপাত্তা হওয়ার অভিযোগ উঠেছে।ওই যুবকের নাম সাজ্জাদ হোসেন শাওন (১৮)। সে বোয়ালিয়া গ্রামের আশরাফ আলীর পুত্র ও সাতক্ষীরা সিটি কলেজের ছাত্র। আর মহিলার নাম ময়না খাতুন (৩৫)। তিনি একই এলাকার মালয়েশিয়া প্রবাসী কুতুবউদ্দিনের স্ত্রী। তার সাথে থাকা পুত্র সন্তানের নাম প্রান্ত (০৭)।


স্থানীয় সূত্রে জানা গেছে, কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আকবর আলীর পুত্র মালয়েশিয়া প্রবাসী কুতুবউদ্দিন বিদেশে থাকার সুবাদে তার স্ত্রী ও চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামের ইদ্রিস আলীর কন্যা ময়না খাতুনের বসত বাড়িতে অবাধ আসা যাওয়ার সুবাদে একই এলাকার আশরাফ আলীর পুত্র সাজ্জাদ হোসেন শাওনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এটা নিয়ে লুকোচুরির একপর্যায়ে গত শুক্রবার (২১ আগস্ট) সকালে কাউকে কিছু না জানিয়ে পুত্র প্রান্তকে নিয়ে উধাও হয় ওই গৃহবধূ ময়না ও ছাত্র শাওন।


এ ব্যাপারে জানতে চাইলে গৃহবধূর শাশুড়ি মনোয়ারা খাতুন বলেন, প্রথমে আমরা এতো কিছু বুঝতে পারিনি। পরে বিষয়টি জানতে পেরে আমাদের বৌমাকে সতর্ক করলে সে আমাদের পরিবারের সদস্যদের প্রতি দূর্ব্যবহার করতে শুরু করে।একপর্যায়ে আমাদের নানা ধরণের ভয়ভীতি দেখায় যাতে আমরা তার কাজে বাধা দিতে না পারি। এর একদিন পার না হতেই শাওন আমাদের বৌমা ও পোতা ছেলেকে নিয়ে পালিয়ে গেছে। আমরা তাদের ফেরত চাই। সোমবার পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তাদের সন্ধান মেলেনি।


এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।এ ব্যাপারে জানতে চাইলে ছাত্র শাওনের পিতা আশরাফ আলী বলেন, এমন কিছু আমরা আগে বুঝতে পারিনি। তাহলে অবশ্যই ছেলেকে শাসন করতাম।সোমবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান এস এম আফজাল হোসেন হাবিল বলেন, ‘শুনলাম যে নিয়ে চলে গেছে।’কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস বলেন, ‘বিষয়টি নৈতিকতার প্রশ্ন। তবে অভিযোগ পেলে যাচাই-বাছাই করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’এদিকে, এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ