MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ০১/০৩/২০২২ ০৯:৪৫পি এম

শেরপুরে ২টি পাইপগান ও ২০কেজি গাঁজাসহ গ্রেপ্তার-২

শেরপুরে ২টি পাইপগান ও ২০কেজি গাঁজাসহ গ্রেপ্তার-২
ad image
শেরপুরের নকলায় দেশীয় তৈরী দুটি পাইপগান ও ২০কেজি গাঁজাসহ মো. এরশাদ আলী (৩৫) ও মো. আঃ জলিল (২২) নামের ২ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪, জামালপুর। ২৮ ফেব্রুয়ারি সোমবার দিবাগত রাত সাড়ে ১১ ঘটিকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এরশাদ আলী জামালপুর জেলার ইসলামপুর থানার সভারচর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে এবং আঃ জলিল একই এলাকার নুরুজ্জামানের ছেলে।

র‍্যাব-১৪ এর প্রেস ব্রিফিং সুত্রে জানা যায়, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‍্যাবের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নকলা থানাধীন পাইস্কা এলাকায় নকলা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন দেশ ফিলিং স্টেশন এর সামনে থেকে দেশীয় তৈরী ২টি পাইপগান, ২০কেজি গাঁজা, নগদ সাড়ে ৩হাজার টাকা, সীমকার্ড সহ ৩টি মোবাইল ফোন, তাদের বহনকারী নীল ও হলুদ রংয়ের পিকআপ সহ ওই ব্যক্তিদ্বয়কে গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের জামালপুর ক্যাম্পের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেপ্তারকৃত আসামী এরশাদ আলীর বিরুদ্ধে জামালপুর জেলার ইসলামপুর ও মেলান্দহ থানায় ২টি চুরির মামলা রয়েছে। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা গেছে, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার নকলা থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ