About Us
Md.Rejoan ullah
প্রকাশ ২৫/০৮/২০২০ ০৫:৫১পি এম

স্বামীকে মারের কারন চাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

স্বামীকে মারের কারন চাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা Ad Banner

সাতক্ষীরার তালায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাসিমা বেগম (৪০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের নন্দীগ্রামের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত নাসিমা বেগম ওই গ্রামের নাজের আলীর স্ত্রী।নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নাজের আলী ও তার প্রতিবেশি মনিরুল ইসলাম একই জায়গায় পাট জাগ দিয়েছিলেন। এর মধ্যে মনিরুল ইসলামের দুই লট পাট চুরি হয়ে গেলে সে নাজের আলীকে দোষারোপ করে।


এ ঘটনায় গত ২২ আগস্ট মহান্দী বাজারে মনিরুল ইসলাম ও তার চাচাতো ভাই মিন্টু নাজের আলীকে মারপিট করে। পরে ২৪ আগস্ট দুপুরে নাজের আলীর স্ত্রী নাসিমা বেগম পানি আনতে যাওয়ার পথে দেখা হলে মনিরুলকে বলে, বাপের বয়সী একটা লোককে মারলি। মনিরুল উত্তর দিলে কথা কাটাকাটির এক পর্যায়ে নাসিমা বেগম, মনিরুলকে জুতা পেটা করে। এই খবর মনিরুলের বাড়ি পৌঁছুলে তার মা ও আত্মীয় স্বজনরা এগিয়ে আসে।


পরে তারা এক সাথে নাসিমা বেগমকে মারপিট করে। এতে নাসিমা বেগমের কপালে রক্তাক্ত জখম হয়। এক পর্যায়ে নাসিমা বেগমের ছেলে এসে তাকে উদ্ধার করে স্থানীয় মহান্দী বাজারের গ্রাম্য ডাক্তার শহিদুল ইসলামের কাছে নিয়ে গেলে তিনি প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। কিন্তু তাকে হাসপাতালে না নিয়ে বাড়িতে রেখে ওষুধ খাওয়ানো হচ্ছিল। আজ সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ তার মৃত্যু হয়। এ দিকে খবর পেয়ে তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ