Md.Helal Uddin Sarker
প্রকাশ ০১/০৩/২০২২ ০৯:৪৬পি এম

বগুড়া ধুনট সদর ইউনিয়ন বেলকুচি ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বগুড়া ধুনট সদর ইউনিয়ন বেলকুচি ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
ad image
সোমবার (২৮ ফেব্রুয়ার) ধুনট সদর ইউনিয়নের বেলকুচি ০৫ নং ওয়ার্ডে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মোঃ গোলজার হোসেন সভাপতি (ভারপ্রাপ্ত) বাংলাদেশ আওয়ামীলীগ, ধুনট সদর ইউনিয়ন শাখা ও মোঃ গোলাম মোস্তফা পিটু সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাংলাদেশ আওয়ামী লীগ, ধুনট উপজেলা শাখা, বগুড়া - দ্বয়ের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানানো হয়।                            

বেলকুচি হাফিজিয়া মাদ্রাসা মাঠে মোঃ তোজাম্মেল হক এর সভাপতিত্বে সন্ধ্যা ৭.০০ টায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ধুনট আওয়ামীলীগ (একাংশের) ভারপ্রাপ্ত সভাপতি মোঃ গোলাম সোবহান এর উদ্বোধনীর মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মহসিন আলম ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক(একাংশ) ধুনট উপজেলা আওয়ামীলীগ ও ভাইস চেয়ারম্যান ধুনট উপজেলা পরিষদ।

অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ রেজাউল করিম রেজা, রেজাউল করিম দুলাল সহ-সভাপতি ধুনট উপজেলা আওয়ামীলীগ। মোঃ মহসিন আলম মিন্টু, সহ-প্রচার সম্পাদক ধুনট উপজেলা আওয়ামীলীগ। শফিকুল ইসলাম চান, সদস্য উপদেষ্টা পরিষদ। মোঃ আফসার হোসেন, দপ্তর-সম্পাদক ও স্থানীয় নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ। সম্মেলনে মোঃ তোজাম্মেল হক ফকির কে সভাপতি ও মোঃ জেল হোসেন আকন্দকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে ঘোষণা দেয়া হয়।   

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ