Abu Shufian - (Dinajpur)
প্রকাশ ২৮/০২/২০২২ ০৮:৫৭পি এম

ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ad image
দিনাজপুরে ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও সাহিত্য পত্র-৫ এর মোড়ক উন্মোচিত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বিনোদন পার্ক শিশু স্বর্গে এ উপলক্ষে এক আলোচনা সভায় ঘোড়াঘাট সাহিত্য পরিষদের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেবেকা মতিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

ঘোড়াঘাট সাহিত্য পরিষদের সদস্য আলতাব হোসেন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, সাপ্তাহিক বজ্র কথা পত্রিকার সম্পাদক সুলতান আহমেদ সোনা, উপজেলার ১নং বুলাকীপুর ইউপি চেয়ারম্যান সদের আলী খন্দকার, ৪নং ঘোড়াঘাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ঘোড়াঘাট প্রেস ক্লাবের আহবায়ক আনভিল বাপ্পি, সদস্য সচিব আরিফুল ইসলাম জিমন, সিনিয়র সাংবাদিক জিল্লুর রহমান, একরামুল হক, সামসুল ইসলাম ও গন্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঘোড়াঘাট সাহিত্য পরিষদের আয়োজনে কবি গোলাপ উদ্দিন প্রধান, আতোয়ার রহমান ও কবি কেশব লাল শীলকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও কবি মাসুদ রানার "আমলকী পিয়ালের এই দেশে ও হংস মিথুনের মেলা" এবং কবি ও উপন্যাসিক আব্দুল হাদীর লেখা "সাহানা" নামে মোট ৩ টি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ