Ajoy Kumar Das - (Chattogram)
প্রকাশ ২৭/০২/২০২২ ০৯:০৩পি এম

মিরসরাইয়ে ইউএনও’র উদাতরা দেখে আনন্দিত সাধারন মানুষ

মিরসরাইয়ে ইউএনও’র উদাতরা দেখে আনন্দিত সাধারন মানুষ
ad image
অজয় কুমার দাশ চট্টগ্রাম: সারাদেশের মতো মিরসরাইয়েও এক দিনে এক কোটি টিকাদান কর্মসূচী চালিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। শনিবার (২৬ ফেব্রুয়ারি ) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন বিদ্যালয়, কলেজ ও মিরসরই উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয় টিকাদান কেন্দ্র হিসেব ব্যবহার করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের কার্যালয় টিকাদান কেন্দ্র হিসেবে ব্যবহার করেত দেওয়াকে ইউএনও’র উদারতা হিসেবে দেখছেন টিকা নিয়ে আসা লোকজন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে দেখা গেছে, কার্যালয়ে শুধু মহিলাদের টিকা দেওয়া হচ্ছে। কার্যালয়ের সমানে দুইজন কর্মী টিকা নিতে আসা মানুষকে সহায়তা করছেন।

কার্যালয়ের ভেতরে দুইজন কর্মী টিকা দিচ্ছেন। এসময় টিকা নিতে আসা শাহেনা আক্তার নামে একজন বলেন, মানুষকে টিকা দেওয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয় ব্যবহার করতে দেওয়া অনন্য এক দৃষ্টান্ত। শহীদ উদ্দিন নামে একব্যক্তি বলেন, তিনি তার মেয়েকে টিকা দিতে নিয়ে এসেছেন। মানুষকে টিকা দেওয়ার জন্য ইউএনও’র কার্যালয় ব্যবহার করতে দেওয়াকে তিনি মিরসরাইয়ের ইউএনও’র উদারতা বলে মনে করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিনহাজুল আবেদীন জানান, টিকা দেওয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান নিজের তার কার্যালয় ব্যবহার করতে দিয়ে অনেক ভালো মনে পরিচয় দিয়েছেন। ওই কার্যালয়টি শুধু মহিলাদের টিকা দেওয়ার জন্য ব্যবহার করা হয়েছে।

দেশের আর কোথাও টিকা প্রদানের জন্য ইউএনও’র কার্যালয় ব্যবহার করতে দেওয়া হয়েয়ে কিনা তার জানা নেই। তিনি জানান, তার তাদের লক্ষ্যমাত্রার চেয়ে বেশি মানুষকে টিকা দিতে পেরেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান জানান, মানুষের সুবিধার কথা বিবোচনা করে তিনি তার কার্যালয়টি টিকা দেওয়ার জন্য খুলে দিয়েছেন। এটি সরকারি কার্যক্রমে সহায়তা করা মাত্র।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ