About Us
MD. DUDU MIAH
প্রকাশ ২৫/০৮/২০২০ ০১:২৪এ এম

মৌলভীবাজারে ৬ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা

মৌলভীবাজারে ৬ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা Ad Banner

মৌলভীবাজার শহরের কোর্ট রোড এলাকা থেকে এক শিক্ষিকার গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নেয়ার সময় ৬ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা।  ২৪আগস্ট (সোমবার) বিকেলে মৌলভীবাজার সরকারী কলেজ সম্মুখে এ ঘটনাটি ঘটে।


মৌলভীবাজার সদর উপজেলার মুকুটপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শেখ সাদীআতুল মারজানা রুমা টমটম যুগে শহরে মামার বাসা মোঃ ইয়াওয়র মিয়ার বাসায় টমটমে যাওয়ার পথে কোর্ট এলাকায় ৬ মহিলা ছিনতাইকারীরা তাকে জাপটে ধরে গলা থেকে সোনার চেইন নেওয়ার চেষ্টা করে তখন স্থানীয় জনতা ৬ মহিলা ছিনতাইকারীদেরকে আটক করে পুলিশকে খবর দেয়।


আটককৃত ছিনতাইকারী মহিলারা হনুফা বেগম (৪০), স্বামী মাসুদ মিয়া,রিমা আক্তার(২৭) স্বামী আবুল আয়েছ, রুবিনা আক্তার (৩৫) স্বামী মনির মিয়া, শিল্পী বেগম (২২) স্বামী জাকির হোসেন, রোকিয়া বেগম(৪৪) স্বামী মাসুদ আলী, স্বপ্না বেগম(২৫) শফিক মিয়া তাদের বাড়ি নাসিরনগর বলে পুলিশ জানায়। বর্তমানে তারা হবিগঞ্জ এলাকায় বসবাস করে সেখানে থেকে মৌলভীবাজার এসে ভিক্ষুক সেজে শহরের বিভিন্ন সড়কে টমটম ও সিএনজিতে উঠে মহিলাদের কাছ থেকে সোনার চেইন টাকা পয়সা মোবাইল ছিনিয়ে নেয়। মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ইয়াছিনুল হক  জানান এ ব্যাপারে মামলার ব্যবস্থা নেওয়া হচ্ছে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ