KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ২৫/০২/২০২২ ০৫:০৩পি এম

নরসিংদীতে ২২দিন পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

নরসিংদীতে ২২দিন পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন
ad image
নরসিংদীতে পিতার অভিযোগের ভিত্তিতে কবর থেকে ২২ দিন পর সাফাত সালমান নূর নামে ১ বৎসর ৩ মাস বয়সী শিশুর লাশ উত্তোলন করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে নরসিংদীর সিনিয়র সহকারী কমিশনার শ্যামল চন্দ্র বসাকের উপস্থিতিতে নরসিংদীর মাধবদী থানাধীন বৈলাইন এলাকা থেকে নিহতের পিতার অভিযোগের ভিত্তিতে এ লাশ উত্তোলন করা হয়।

এর আগে গত ১৭ ফেব্রæয়ারি নিহতের পিতা শাহাদাত হোসেন নিহত শিশুর মা বৃষ্টি আক্তার (২২)কে আসামি করে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে সেই অভিযোগের ভিত্তিতে ময়নাতদন্তের জন্য নিহত শিশুর লাশ উত্তোলন করা হয়। এঘটনায় নিহতের মা বৃষ্টি আক্তারকে আটক করে পুলিশ।

নিহতের পিতার অভিযোগ থেকে জানা যায়, মাধবদী থানাধীন বৈলাইন এলাকার মো: নবাব উদ্দিনের ছেলে মো: শাহাদাত হোসেনের সাথে রূপগঞ্জের চারিতালুক চৌধুরীবাড়ি এলাকার শফিকুল ইসলামের মেয়ে বৃষ্টি আক্তার (২২) এর প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর বিগত ০১ বৎসর ০৩ মাস পূর্বে তাদের কোল আলোকিত করে সাফাত সালমান নূর নামে এক পুত্র সন্তান জন্মগ্রহণ করে। সম্প্রতি কিছুদিন পূর্বে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে বৃষ্টি অজ্ঞাত এক যুবকের প্রেমে পড়ে বাড়ি থেকে চলে গিয়ে পিত্রালয়ে অবস্থান নেয়। গত ০২ ফেব্রæয়ারী শাহাদাত মোবাইল ফোনে তার শ্বশুরবাড়িতে সন্তানের মৃত্যুর সংবাদ পায়। পরবর্তীতে তার স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনের ম্যাসেঞ্জারে কথিত প্রেমিকের সাথে তার ছেলেকে হত্যার পরিকল্পনা জানতে পেরে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে নিহত শিশু সাফাত সালমান নূর এর লাশ উত্তোলন করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ