Md. Shajahan kobir - (Mymensingh)
প্রকাশ ২৫/০২/২০২২ ০৫:০৩পি এম

গৌরীপুরে এস এস.সি ’৯৯ ব্যাচের মিলন মেলা

গৌরীপুরে এস এস.সি ’৯৯ ব্যাচের মিলন মেলা
ad image
ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন বিদ্যালয় থেকে আগত শিক্ষার্থী বন্ধুদের নিয়ে ১৯৯৯ সালে এস.এস.সি ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ঐতিহ্যবাহী রাজবাড়ীতে প্রতিষ্ঠিত গৌরীপুর মহিলা ডিগ্রী (অনার্স) কলেজে শুক্রবার (২৫ ফেব্রুয়ারী) দিনব্যাপী বিভিন্ন ইভেন্টের মধ্য দিয়ে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

স্কুল জীবনের বন্ধুদের কাছে পেয়ে কেউ কুশল বিনিময় করছেন, কেউ কেউ ফেলে আসা জীবনের গল্প নিয়ে ব্যস্ত, যেন ফিরে পেয়েছেন সেই সব সোনার দিনগুলো। বন্ধুদের এমন আবেগ, উচ্ছাস বুঝিয়ে দিলো এখনো বন্ধুত্বের বাঁধন রয়েছে অটুট, রয়েছে হৃদ্যতায়। সকালে স্কুল জীবনের বন্ধু-বান্ধবীরা অনুষ্ঠানস্থলে এসে বুঝে নেয় তাদের নিজ নিজ '৯৯ ব্যাচের টি-শার্ট, নাস্তা, গিফট। পরে মিলনমেলায় আসা বন্ধুরা একে একে সবার পরিচিত, কর্মজীবন ও স্কুল জীবনের স্মৃতিচারণ করেন।

জুম্মার নামাযের পর না ফেরার দেশে চলে যাওয়া বন্ধুদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দুপুরের খাবারের পর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বিকেলে বন্ধুদের মধ্যে এক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর পরপরই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় ব্যাচের বন্ধুদের মধ্যে যারা জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন তাদেরকে স্মারক সম্মাননা দেয়া হয় ও ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ