Milon Hossain - (Naogaon)
প্রকাশ ২৫/০২/২০২২ ০৪:৫৯পি এম

আসছে প্রিন্স মিলনের "ভুইলা গেলি তুই আমারে"

আসছে প্রিন্স মিলনের "ভুইলা গেলি তুই আমারে"
ad image
করোনাকাল সময়টা দুঃসময় চারি দিকে আতংক, ভয় ও লাশের মিছিল তবুও এর মাঝেই "জে এফ মিউজিক স্টেশন" এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ হতে যাচ্ছে "ভুইলা গেলি তুই আমারে" শিরোনামের নতুন একটি মৌলিক গান। চমৎকার এই গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুন উদীয়মান কন্ঠশিল্পী প্রিন্স মিলন।

"ভুইলা গেলি তুই আমারে" গানটি লিখেছেন বর্তমান সময়ে উদীয়মান গীতিকবি আলামিন সরকার এবং গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক সজল বাবু। গানটিতে খুব সুন্দর একটি লিপসিং ভিডিও ধারন করা হয়েছে। "ভুইলা গেলি তুই আমারে" গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলো ডিরেক্টর মাহমুদুল হাসান ও ডিওপিতে ছিলেন এস কে রাজিব।

এ পসঙ্গে মিউজিক ডিরেক্টর সজল বাবু বলেন, প্রিন্স মিলন গানটি খুবই ভালো গেয়েছে,গানটি খুবই ভালো হয়েছে আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

চ্যানেল এর কর্নধর মাহমুদুল হাসান জাবিদ বলেন, "ভুইলা গেলি তুই আমারে" গানটি নিয়ে আমি অনেক আশাবাদি। গানটি অনেক ভালো গেয়েছে মিলন পাশাপাশি আলামিন ভাই দারুন কথা মালা সাজিয়েছেন, সব কিছু মিলিয়ে ভালো কিছু পেতে যাচ্ছে দর্শক। এছাড়াও "জে এফ মিউজিক স্টেশন" চ্যানেল থেকে প্রিন্স মিলনের "অবহেলা" ও পরের বুকে বাধলিরে ঘর" শিরোনামের আরো দুই গান আসতেছে৷ গান গুলো লিখেছে গীতিকবি হোসাইন আলী ও আলামিন সরকার।

এ বিষয়ে কন্ঠশিল্পী প্রিন্স মিলন এর কাছে জানতে চাইলে সে বলেন, আপনাদের দোয়া ও ভালবাসায় আমার এর আগেও আমার কিছু গানে আপনাদের বেশ সাড়া পেয়েছি, এই গানটিতেও আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। গানটি বর্তমান প্রজন্মের জন্য করেছি। গান ও ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে যাচ্ছি । আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে। পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ