ইমানুর রহমান - (Nilphamari)
প্রকাশ ২৫/০২/২০২২ ০৫:০৩পি এম

পরকীয়া প্রেমিকের সঙ্গে সন্তান হত্যার পরিকল্পনা করেন মা, অতঃপর...

পরকীয়া প্রেমিকের সঙ্গে সন্তান হত্যার পরিকল্পনা করেন মা, অতঃপর...
ad image
নরসিংদীতে পিতার অভিযোগের ভিত্তিতে মৃত্যুর ২২ দিন পর সাফাত সালমান নূর নামে ১ বছর ৩ মাস বয়সী শিশুর মরদেহ উত্তোলন করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে নরসিংদীর সিনিয়র সহকারী কমিশনার শ্যামল চন্দ্র বসাকের উপস্থিতিতে নরসিংদীর মাধবদী থানাধীন বৈলাইন এলাকা থেকে নিহতের পিতার অভিযোগের ভিত্তিতে এ মরদেহ উত্তোলন করা হয়।

এ ব্যাপারে নিহতের পিতা শাহাদাত হোসেন গত ১৭ ফেব্রুয়ারি নিহত শিশুর মা বৃষ্টি আক্তারকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে সেই অভিযোগের ভিত্তিতে ময়নাতদন্তের জন্য নিহত শিশুর মরদেহ উত্তোলন করা হয়। এ ঘটনায় নিহতের মা বৃষ্টি আক্তারকে আটক করেছে পুলিশ।

নিহতের পিতার অভিযোগের ভিত্তিতে জানানো হয়েছে, মাধবদী থানাধীন বৈলাইন এলাকার মো. নবাব উদ্দিনের ছেলে মো. শাহাদাত হোসেনের সঙ্গে রূপগঞ্জের চারিতালুক চৌধুরীবাড়ি এলাকার শফিকুল ইসলামের মেয়ে বৃষ্টি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর গত ১ বছর ৩ মাস পূর্বে সাফাত সালমান নূর নামে এক ছেলে সন্তান জন্মগ্রহণ করে। কিছুদিন আগে মোবাইলে পরিচয়ের সূত্র ধরে অজ্ঞাত এক যুবকের সঙ্গে প্রেম করে তার বাবার বাড়িতে আশ্রয় নেয়।

গত ২ ফেব্রুয়ারি শাহাদাত মোবাইলে তার শ্বশুরবাড়িতে সন্তানের মৃত্যুর সংবাদ পায়। পরবর্তীতে তার স্ত্রীর ব্যবহৃত মোবাইলের মেসেঞ্জারে কথিত পরকীয়া প্রেমিকের সঙ্গে তার ছেলেকে হত্যার পরিকল্পনার বিষয়ে জানতে পেরে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে নিহত শিশু সাফাত সালমান নূরের মরদেহ উত্তোলন করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ