MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ২৫/০২/২০২২ ১২:০৪এ এম

বরগুনায় আশা’র এবিএম সমন্বয় সভা

বরগুনায় আশা’র এবিএম সমন্বয় সভা
ad image
বরগুনায় বে-সরকারি সংস্থা আশা’র এবিএম সমন্বয় সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। (২৪ শে ফ্রেরুয়ারী) সকাল ৯ টায় জেলা পরিষদ কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বরগুনা আশা’র জেলা ম্যানেজার মো.মোশাররফ হোসেনের সভাপতিত্বে সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আশা’র বরিশাল ডিভিশনের সিনিয়র এডিশনাল ডিভিশনাল ম্যানেজার মো. ইব্রাহীম হোসেন খান। নিয়মিত হাত ধোয়া এবং করেনার টিকা গ্রহণে উৎসাহ প্রদান করে সামাজিক দূরত্ব বজায় রেখে এ সময় আশা,র বরগুনা সদর অঞ্চলের আর এম মো. হুমায়ুন কবির, অডিট অফিসার কাজী মো. মোতাসিম বিল্লাহ, আশা,র জেলা ম্যানেজার (১) মো আলমগীর হোসেন , (২) বিএম মো. আলমগীর হোসেনসহ আশা বরগুনা জেলার বিভিন্ন শাখার সকল এবিএম, এসই,আরএম ও অডিটরগণ এবিএম সমন্বয় সভায় উপস্থিত ছিলেন। এ এবিএম সমন্বয় সভায় বরগুনায় ৪৫ হাজার গ্রাহককে আড়াইশ কোটি টাকা ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়।

এছাড়াও আশা’র বর্তমান ,অতীত ও ভবিষ্যৎ কর্ম-পরিকল্পনা নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। বর্তমান আশা’র বিভিন্ন কর্ম-পরিকল্পনা এ সভায় তুলে ধরা হয়। বে-সরকারি উন্নয়ন সংস্থা আশা ক্ষুদ্রঋন কার্যক্রমে দেশে প্রায় ৩০ হাজার কর্মী কাজ করছে। আশা ক্ষুদ্রঋনের পাশাপাশি নিজস্ব অর্থায়নে দেশে বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করে আসছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ