KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২৫/০২/২০২২ ১২:০৫এ এম

দেবহাটা উপজেলার ১১টি হাট-বাজারের ইজারা সম্পন্ন

দেবহাটা উপজেলার ১১টি হাট-বাজারের ইজারা সম্পন্ন
ad image
দেবহাটা উপজেলার ১১টি হাট-বাজারের ইজারা সম্পন্ন হয়েছে। বুধবার বিকেল ৪টায় বাজার ইজারা বিজ্ঞপ্তির বিপরীতে দাখিলকৃত দরপত্র সমূহ যাচাই বাছাই ও মুল্যায়ণ শেষে সর্বোচ্চ দরদাতারা বাংলা ১৪২৯ সনের জন্য এসকল হাট-বাজারের ইজারা গ্রহন করেন। এরআগে দুপুর ১টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণ ভাবে দরপত্র দাখিল করেন আগ্রহীরা।

হাট-বাজার গুলোর মধ্যে সর্বোচ্চ দরদাতা হিসেবে সখিপুর বাজার, কুলিয়া মৎস্য ও রেণু সেড এবং কুলিয়া নতুন বাজারের ইজারা পেয়েছেন দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, পারুলিয়া পশুহাটের ইজারা পেয়েছেন সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আল ফেরদাউস আলফা। দেবহাটা বাজার, নাংলা বাজার, টাউন শ্রীপুর বাজার ও বহেরা বাজারের ইজারা পেয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আফসার আহমেদ বাবলু।

সুবর্ণাবাদ বাজার ও মৎস্য সেড ইজারা পেয়েছেন দেবহাটা প্রেসক্লাবের অর্থ সম্পাদক কবির হোসেন। এছাড়া গাজীরহাট বাজার রাশেদুল ইসলাম এবং ঈদগাহ বাজার আশিকুর রহমান ইজারা পেয়েছেন। দরপত্র যাচাই-বাছাই, মূল্যায়ণ ও ইজারা প্রদানকালে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী সাইদুর রহমানসহ দরপত্র দাখিলকারি ব্যাক্তিবর্গ এবং যাচাই-বাছাই ও মূল্যায়ণ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ