Md Mamunur Rashid - (Bogura)
প্রকাশ ২৪/০২/২০২২ ০১:২৪পি এম

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন
ad image
বগুড়ার গাবতলী উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাজিম উদ্দিন (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত পৌনে ৯ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এদিন সন্ধ্যায় গাবতলী উপজেলার দাঁড়াইল বাজার এলাকায় ছুরিকাঘাতের শিকার হন নাজিম। নিহত নাজিম উপজেলার তরফসরতাজ পূর্বপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় দাঁড়াইল বাজার এলাকায় যান নাজিম। ওই সময় তিন যুবক তার ওপর হামলা চালিয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। নাজিমের পেটে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে চিকিৎসক তাকে শজিমেক হাসপাতালে রেফার্ড (হস্তান্তর) করেন। শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই মো. শামীম হোসেন জানান, শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজিমের মৃত্যু হয়েছে। লাশ হাসপাতালের মর্গে আছে।আজ বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে । গাবতলী মডেল থানার ওসি মো. সিরাজুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জেরে নিজামের ওপর হামলা চালিয়ে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ