জাকারিয়া হোসেন হিমেল - (Gazipur)
প্রকাশ ২৫/০২/২০২২ ১২:০৩এ এম

বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায়,নিহত ৫

বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায়,নিহত ৫
ad image
চাঁদপুরের শাহরাস্তিতে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ৫ জন নিহত হয়েছেন। উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামে মঙ্গলবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



স্থানীয়রা জানান, প্রাইভেটকারটি পানিতে পড়ায় ভেতরের কেউ বের হতে পারেননি। এরপর খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ির কাঁচ ভেঙে নিহতদের উদ্ধার করে।

দুর্ঘটনায় নিহতরা হলেন— কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের ইউপি সদস্য সিদ্দিকুর রহমান খোকনের ছেলে মো. শাহপরান তুষার (২২), একই এলাকার নরপাইয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে শাকিল (২৩),  চাঁপা কেশতলা গ্রামের বাবুল মিয়ার ছেলে রেজাউল করিম (২৩), যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের আব্দুল খালেকের ছেলে নয়ন (২৪) ও গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের বাবুল হোসেনের ছেলে সাগর হোসেন (২৪)।এদের মধ্যে শাকিল,সাগর,নয়ন বর্তমানে গাজীপুর বোর্ড বাজার এলাকায় বসবাস করতো।ওখান থেকেই সবাই বিয়ের অনুষ্ঠানে আশে বলে


ঐ এলাকার থাকা প্রত্যক্ষদর্শী পার্শ্ববর্তী পানচাইল গ্রামের জাহাঙ্গীর আলম এ কথা জানান। তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। সেখানে সবাইকে মৃত অবস্থায় দেখতে পাই,গাড়ির ভিতরে পানি ঢুকার কারণে কেউ বাঁচেনি। খুব খারাপ লাগছে,এতোগুলো তাজা প্রাণ অকালেই ঝরে গেলো।

শাহরাস্তি মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা জানান, রাত পৌনে ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ৪৩-৩৭২১) নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লারটেকে (বাঁক)নিতে গিয়ে পুকুরে পড়ে যায়।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহত পাঁচজনের লাশ উদ্ধার করে।

শাহরাস্তি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোরশেদুল আলম ভুঁইয়া বলেন, নিহতরা প্রাইভেটকারে কুমিল্লা থেকে চাটখিল যাচ্ছিল। নিহতের স্বজনরা জানিয়েছেন তারা আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে ফিরছেলেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক  (ডিএডি) মো. শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা ওসি মো. আবদুল মান্নান বলেন, নিহতদের লাশ উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ