Ranajit Kumar Barman
প্রকাশ ২৪/০২/২০২২ ০১:২৫পি এম

শ্যামনগরে দুই পরিবারের বিরোধকালিন সময়ে এক জনের মৃত্যু

শ্যামনগরে দুই পরিবারের বিরোধকালিন সময়ে এক জনের মৃত্যু
ad image
দুই পরিবারের মধ্যে মারামারির সময় পাশের পুকুরে পড়ে গিয়ে রবীন্দ্র নাথ মন্ডল (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(২২ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাতটার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালী গ্রামে ঘটনাটি ঘটে। রবীন্দ্র নাথ মন্ডল ভেটখালী গ্রামের অর্জুন মন্ডলের বড় পুত্র। শ্যামনগর থানা পুলিশ খবর পেয়ে রাতে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃতের ভাই শান্তি মন্ডল সহ অন্যান্যরা জানান, দুই পরিবারের মধ্যে পুকুরের সীমানা নিয়ে বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল। মঙ্গলবার বিরোধপূর্ণ ঐ পুকুরের পাড়ে মাটি ভরাটকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় রবীন্দ্র নাথ পাশের পুকুরে পড়ে যায় এবং পানি থেকে উঠানোর পর পরই মারা যান।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আল মামুন জানান, পুকুরের সীমানায় মাটি ফেলাকে কেন্দ্র করে শান্তি মন্ডল ও দেবেন্দ্র কয়ালের মধ্যে গোলযোগের ঘটনা ঘটে। এসময় রবীন্দ্র নাথ পুকুরে পড়ে যাওয়ার পর উদ্ধার করা সত্ত্বেও তাকে বাঁচানো যায়নি। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, যুবকের মৃত্যুর ঘটনায় তার পিতা অপমৃত্যু মামলা করেছেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ