Md manik Khan - (Dhaka)
প্রকাশ ২৪/০২/২০২২ ০৭:২২পি এম

ঢাকার ধামরাইয়ে প্রেমের টানে ঘর ছাড়লেন কলেজছাত্রী

ঢাকার ধামরাইয়ে প্রেমের টানে ঘর ছাড়লেন কলেজছাত্রী
ad image
ঢাকার ধামরাইয়ে প্রেমের টানে ঘর ছেড়েছেন এক কলেজছাত্রী। এদিকে তার বাবা থানায় অভিযোগ করেছেন অপহরণের। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার রোয়াইল ইউনিয়নের দদিঘাটা এলাকায়।

পুলিশ সরেজমিন পরিদর্শন করেছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান এ ব্যাপারে দিয়েছেন এক চাঞ্চল্যকর তথ্য। তিনি বলেন- ওই প্রেমিকযুগল পালিয়ে গিয়ে বিয়ে করেছে। অথচ ওই কলেজছাত্রীর বাবা অভিযোগ করেছেন অপহরণের।

এ ব্যাপারে কলেজছাত্রীর বাবা বলেন, শনিবার ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে আমার মেয়ে ঘর থেকে বের হয়। এ সময় বাড়ির পাশে ওতপেতে থাকা একই গ্রামের বাসিন্দা গৌর মণ্ডল কয়েকজন সহযোগীকে সঙ্গে করে অস্ত্রের মুখে জিম্মি করে আমার মেয়েকে অপহরণ করে। এরপর তার মুখ বেঁধে গাড়িযোগে অজ্ঞাত স্থানে চলে যায়। সে আমার মেয়েকে আটকে রেখেছে। এ ব্যাপারে আমি ওই অপহরণকারীর বিরুদ্ধে ধামরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

তিনি বলেন, ধামরাই থানার এসআই মো. সেলিম রেজা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমার মেয়ে কোথায় আটক রয়েছে তা রোয়াইল ইউপি চেয়ারম্যান মো. কাজিমউদ্দিন জানেন। তিনি অপহরণকারীর পরিবারকে বললেই আমার মেয়ে উদ্ধার হবে। অথচ তিনি এ কথাটুকুই বলছেন না।

এ ব্যাপারে গৌর মণ্ডলের পারিবারিক সূত্র জানায়, অনন্যা সরকারের সঙ্গে গৌর মণ্ডলের প্রেমের সম্পর্ক রয়েছে। মেয়ের বাবা বিয়ে দিতে রাজি না হওয়ায় ওরা পালিয়ে গিয়ে বিয়ে করেছে। তবে ওরা এখন কোথায় আছে তা আমাদের জানা নেই।

রোয়াই ইউপি চেয়ারম্যান মো. কাজিম উদ্দিন খান বলেন, অযথায় মেয়ের বাবা আমাকে দোষারোপ করেছেন। এ ব্যাপারে আমি কিছুই জানি না। আর আমি গৌর মণ্ডলের পরিবারকে বললেই মেয়েটি উদ্ধার হবে বিষয়টি সঠিক নয়। ওই মেয়েকে অপহরণ করা হয়নি। আমি শুনেছি ওই প্রেমিকযুগল পালিয়ে গিয়ে বিয়ে করেছে।

এ ব্যাপারে ধামরাই থানার এসআই মো. সেলিম রেজা বলেন, কলেজছাত্রীর বাবা অভিযোগ করেছেন তার মেয়েকে অপহরণ করা হয়েছে। এ বিষয়ে সরেজমিন গিয়ে জানতে পারি বিষয়টি প্রেমঘটিত। ওই কলেজছাত্রী পালিয়ে গিয়ে বিয়ে করেছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ