Monir
প্রকাশ ২২/০২/২০২২ ০৫:১১পি এম

রাবিতে ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ শুরু

রাবিতে ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ শুরু
ad image
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আট দিনব্যাপী ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২’ শুরু হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি এই টুর্নামেন্টের আয়োজন করেছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন ক্লাব ও ক্রিয়াশীল রাজনৈতিক, সাংস্কৃতিক এবং সাংবাদিক সংগঠনের মোট ১৬টি দল অংশগ্রহণ করছে এই টুর্নামেন্টে। ২২ ফেব্রুয়রি শুরু হওয়া এই টুর্নামেন্ট চলবে আগামী ১ মার্চ পর্যন্ত।
বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাশেদ শুভ্রের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ডাবলু সরকার ছাড়াও প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, বিশেষ অতিথি সাবেক উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, প্রক্টর অধ্যাপক আসাবুল হক, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে। অন্যদের মধ্যে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলোর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রাবি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ওয়াসিফ রিয়াদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ডাবলু সরকার। এছাড়া প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম।

তিনি বলেন, আমরা সব সময় চেয়েছি যে একজন মানুষ পূর্ণাঙ্গভাবে গড়ে উঠুক। আমাদের শিক্ষার্থীতের সবদিকে দখল থাকবে। শুধু শিক্ষায় নয় তারা মানবিক হবে, একজন আদর্শিক খেলোয়াড় হবে, বঙ্গবন্ধুর আদর্শে গড়ে উঠবে, তাহলেই আমাদের আশা সফল হবে।

এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো-রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি, রাজশাহী বিশ্ববিদ্যালয় এডুকেশন ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র অধিকার পরিষদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় নবজাগরণ ফাউন্ডেশন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংস্থা, রাজশাহী বিশ্ববিদ্যালয় নাগরিক ছাত্র ঐক্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ট্যুরিস্ট ক্লাব।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ