MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ২২/০২/২০২২ ০৫:১০পি এম

ঝিনাইগাতীর মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের দায়িত্ব গ্রহণ

ঝিনাইগাতীর মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের দায়িত্ব গ্রহণ
ad image
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৭নং মালিঝিকান্দা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোজাম্মেল হক আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২ ঘটিকায় মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের আইন সম্পাদক তুষার আল নূর এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক।

এতে বিশেষ অতিথি হিসেবে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস‌এম‌এ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ফায়েজুর রহমান পিপিএম, উপজেলা ভাইস চেয়ারম্যান লাইলি বেগম, জেলা আ'লীগের দপ্তর সম্পাদক ও বিটিভি প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য্য, উপজেলা আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বেলায়েত হোসেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি সাংবাদিক মোঃ নমশের আলম, ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম পলাশ, যুবলীগ সভাপতি আঃ হক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় সকল নবনির্বাচিত ইউপি সদস্য-সদস্যা, সাবেক জনপ্রতিনিধি, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ ও ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত চেয়ারম্যান মো. মোজাম্মেল হক তার বক্তব্যে বলেন, ইউনিয়নবাসী যে গুরুদায়িত্ব আমাকে দিয়েছেন তা সততার সাথে যথাযথভাবে পালনের চেষ্টা করব। তিনি ইউনিয়নের সকল কর্মকাণ্ডে মাননীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, ইউএনও, ওসি ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন। ‌

আলোচনা অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন চেঙ্গুরীয়া জামে মসজিদের খতিব মুফতি মো.রফিকুল ইসলাম।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ