Monir
প্রকাশ ২১/০২/২০২২ ০৫:৪৭পি এম

আজ আমার ভ্যালেন্টাইন্স ডে : শুভশ্রী

আজ আমার ভ্যালেন্টাইন্স ডে : শুভশ্রী
ad image
সপ্তাহ খানেক আগেই ছিল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে। ভালোবাসার এই দিনটিকে ভালোবেসেই উদযাপন করেছেন যুগলরা। ব্যতিক্রম শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই নায়িকার ভ্যালেন্টাইনস ডে ১৪ ফেব্রুয়ারি নয়, বরং ২১ ফেব্রুয়ারি! কারণ, এ দিনই যে তার মনের মানুষের জন্মদিন। সোমবার রাজ চক্রবর্তীর জন্মদিন। আর এই দিনকেই ভ্যালেন্টাইনস ডে হিসেবে উল্লেখ করলেন অভিনেত্রী।

এদিন সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “আজ আমার ভ্যালেন্টাইনস ডে। কারণ, আজ আমার ভালোবাসার জন্মদিন। আমার জীবনের সেরা পাওনা তুমি। জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার সমস্ত ইচ্ছা যেন পূর্ণ হয়।” লেখার শেষে ভালোবাসার ইমোজিও ব্যবহার করেন তিনি।

২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিং করার সময় রাজ-শুভশ্রীর প্রেম শুরু হয়েছিল। ২০১৮ সালের মার্চে শুভশ্রীর সঙ্গে বাগদান পর্ব সারেন রাজ। সেবছরই ১১ মে বিয়ে সারেন। পরিচালক-অভিনেত্রীর বিয়ে উপলক্ষ্যে সেজে উঠেছিল বাওয়ালি রাজবাড়ি।
২০২০ সালে জন্ম হয় ছেলে যুবানের। তারপর ভোটে জিতে বিধায়কও হন রাজ। বিয়ের তিন বছর পূর্ণ রয়েছে গত বছর। অতিমারি পরিস্থিতিতে তেমন কোনো সেলিব্রেশন করেননি রাজ-শুভশ্রী। কিন্তু ভালোবাসা অটুট রয়েছে দুই তারকার মধ্যেই। তাই ভালোবাসার মানুষের জন্মদিনটি অভিনেত্রীর কাছে ভ্যালেন্টাইনস ডে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ