Monir
প্রকাশ ২১/০২/২০২২ ০৫:৪১পি এম

জায়েদ খানকে আবারও ‘মৃত’ বলছে ফেসবুক!

জায়েদ খানকে আবারও ‘মৃত’ বলছে ফেসবুক!
ad image
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলছে লড়াই। ভোট শেষে এ লড়াই গড়িয়েছে আদালত পর্যন্ত। এর মধ্যে নিজের ফেসবুক ফেজ নিয়ে বিপত্তিতে আছেন চিত্রনায়ক জায়েদ খান। বারবার তাকে মৃত দেখাচ্ছে ফেসবুক।

আজ সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত আবারও জায়েদ খানের অফিশিয়াল ফেসবুক আইডিতে তাকে রিমেম্বারিং দেখাচ্ছে। সাধারণত কেউ মারা গেলে ফেসবুক কর্তৃপক্ষ তার অ্যাকাউন্টটি রিমেম্বারিং করে দেয়।

ফেসবুক কর্তৃপক্ষ জায়েদ খানের প্রোফাইলে লিখেছে, ‘আমরা আশা করি যারা জায়েদ খানকে ভালোবাসেন, তারা তাকে স্মরণ ও সম্মানিত করার জন্য তার প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা খুঁজে পাবেন।’
যদিও এ নিয়ে জায়েদ খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, কেউ জায়েদ খানের আইডি হ্যাক করে এমন কাণ্ড ঘটাতে পারেন। এর আগেও একই কাণ্ড ঘটেছিল।

এর আগে, গত ১০ ফেব্রুয়ারি জায়েদ খানকে মৃত বলেছিল ফেসবুক। পরে তার আইডি থেকে ‘রিমেম্বারিং’ লেখাটি সরিয়ে নেয় ফেসবুক। তারও গত ২১ জানুয়ারি জায়েদ খানকে ‘মৃত’ দেখায় ফেসবুক। তখন এ বিষয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সেক্রেটারি ক্ষোভ ঝেড়ে বলেছিলেন, ‘কাজটি শয়তানে করেছে।’ যদিও একদিন পর তার আইডি থেকে ‘রিমেম্বারিং’ লেখাটি সরিয়ে নেয় ফেসবুক।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ