Monir
প্রকাশ ২১/০২/২০২২ ০৩:০৩পি এম

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
ad image
বাগেরহাটে পিরোজপুর মহাসড়কে বাগেরহাটের বৈটপুর নামক স্থানে সোমবার দুপুরে ট্রাক-এ্যাম্বুলেন্স ও রিক্সার ত্রিমুখি সংঘর্ষে রিক্সা চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময়ে আরো তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছে। সংঘর্ষস্থলে রিক্সার যাত্রী মিজানুর রহমান বাঘা (৫৫) ও হাসপাতালের নেওয়ার পর রিক্সার চালক লুৎফর রহমান (৬২) এর মৃত্যু হয়।

এ ঘটনায় বেশ কিছু সময় বাগেরহাট পিরোজপুর মহাসড়কের যান চলাচল বন্ধ ছিল। নিহত মিজানুর রহমান বাঘা জেলার কচুয়া উপজেলার খলিসাখালী গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে ও লুৎফর রহমান একই উপজেলার দোবাড়িয়া গ্রামের তৈয়েবুর রহমানের ছেলে। গুরুতর আহতদের ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, সোমবার দুপুরে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থেকে রোগী নিয়ে খুলনার ইসলামি ব্যাংক হাসপাতালের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি এ্যাম্বুলেন্স, পিরোজপুরগামী ট্রাক ও রিক্সার ত্রিমুখি সংঘর্ষ হয়। এসময় এ্যাম্বুলেন্স ও রিক্সসাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। সংঘর্ষে ঘটনা স্থলে রিক্সার যাত্রী মিজানুর রহমান বাঘা (৫৫) ও বাগেরহাট হাসপাতালের নেওয়ার পর রিক্সার চালক লুৎফর রহমাপনা (৬২) মৃত্যু হয়।
পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহতদের উদ্ধার করে। গুরুতর আহতদের ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এঘটনায় বেশ কিছু সময় বাগেরহাট পিরোজপুর মহাসড়কের যান চলাচল বন্ধ ছিল। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ