Monir
প্রকাশ ২০/০২/২০২২ ০৫:০৪পি এম

অপহরণের অভিযোগে কালিগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক গ্রেফতার

অপহরণের অভিযোগে কালিগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক গ্রেফতার
ad image
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে (৪০) অপহরণের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার বিকালে লালমনিরহাট আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল।

এর আগে রবিবার ভোর ৫টার দিকে পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ। গতকাল শনিবার রাতে তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন কলেজ ছাত্রীর বাবা সাইদুর রহমান। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম আঙ্গুর ওই উপজেলার দক্ষিণ ঘনেশ্যাম এলাকার রবিউল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানায়, জাহাঙ্গীর আলম আঙ্গুর গত ১৫ ফেব্রুয়ারি এক কলেজছাত্রীকে জোরপূর্বক অপহরণ করেন এমন অভিযোগ তুলে ওই ছাত্রীর পিতা সাইদুর রহমান (৫২) থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে রবিবার ভোর ৫টার দিকে পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
লালমনিরহাট জেলা যুবদলের আহ্বায়ক সাইদুর রহমান জানান, কালীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতারের বিষয়টি শুনেছি। দলীয় ফোরামে তার বিষয়ে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকায় তার আত্মীয়ের বাড়ি থেকে জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ