Joy - (Kushtia)
প্রকাশ ২০/০২/২০২২ ০১:১৮পি এম

হত্যাকারীদের ধরতে ২৪ ঘণ্টার আলটিমেটাম - উপজেলা আওয়ামিলীগের

হত্যাকারীদের ধরতে ২৪ ঘণ্টার আলটিমেটাম - উপজেলা আওয়ামিলীগের
ad image
কুষ্টিয়ার ভেড়ামারার চাঁদগ্রামে দুর্বৃত্তদের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমানের (৫৩) হত্যাকারীদের ধরতে পুলিশকে ২৪ ঘণ্টা সময় বেঁধে দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। এ সময়ের মধ্যে সন্ত্রাসীদের গ্রেপ্তার না করলে শনিবার থেকে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন নেতারা।

শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে ভেড়ামারা প্রেসক্লাবের সামনে লাশ সামনে রেখে বিক্ষোভ করেন উপজেলা আওয়ামী লীগের নেতা–কর্মীরা । সেখানে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম এ হুঁশিয়ারি দেন। এর আগে বিকেলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে লাশ ভেড়ামারা শহরে আনা হয়। সেখানে লাশ নিয়ে বিক্ষোভের সময় নেতা–কর্মীরা জাসদের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।

সমাবেশে শামীমুল ইসলাম বলেন, ‘আইন প্রয়োগকারী সংস্থাকে আহ্বান করছি, যদি সন্ত্রাসীদের গ্রেপ্তার না করা হয়, তবে দ্ব্যর্থহীনভাবে বলছি, অবশ্যই আওয়ামী লীগ এমন কঠোর কর্মসূচি দেবে, তখন আমাদের দায়ী করতে পারবে না প্রশাসন। নিহত সিদ্দিকের পরিবার যাদের নাম বলেছে, দায়ী করছে, ধরতে হবে তাদের প্রত্যেককে। যদি না করেন, তাহলে যে দলমতের হোক, সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আওয়ামী লীগ।

প্রশাসনের উদ্দেশে এই আওয়ামী লীগ নেতা আরো বলেন, ‘আপনারা অন্য কোনো খেলা খেলবেন না। টেলিফোনের চিন্তা করবেন না। আমাদেরও বহুত টেলিফোন আছে। একটা টেলিফোনের চেয়ে অনেক ওজনের কয়েক শ টেলিফোন করাতে পারি।’ রফিকুল ইসলাম বলেন, ‘আমরা বসে থাকব না। বিচার না হওয়া পর্যন্ত মাঠে থাকব। অনেক হয়েছে আর নয়।

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিরোধের জেরে জাসদ মনোনীত চেয়ারম্যান ও জাসদ নেতা আবদুল হাফিজ এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ নিহত ব্যক্তির পরিবারের। তবে অভিযোগ অস্বীকার করেছেন হাফিজ। গত রাত আটটা পর্যন্ত হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ কাউকে আটক করতে সক্ষম হয়নি। কোনো মামলাও হয়নি থানায়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ