Monir
প্রকাশ ১৯/০২/২০২২ ০১:৫৬পি এম

ফুটবল খেলা দেখে ফেরা হলো না তারিফের

ফুটবল খেলা দেখে ফেরা হলো না তারিফের
ad image
সিলেটের গোলাপগঞ্জে ফুটবল খেলা দেখে বাড়ি ফেরা হলো না তারিফুর রহমানের (২৬)। খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনের ছুরিকাঘাতে খুন হয়েছেন তিনি। গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে ওসমানী হাসপাতালে নেয়ার পর তারিফের মৃত্যু হয়।

নিহত তারিফুর রহমান (২৬) গোলাপগঞ্জ পৌর এলাকার রণকেলী নয়াগ্রামের তখলিছ আলীর ছেলে। আহতরা হলেন একই গ্রামের তছন আলীর ছেলে আবু সুফিয়ান (২৭) ও পারভেজ আহমদ (১৭) এবং একই এলাকার ফয়ছুল আলীর ছেলে শাহানুর আহমদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে রণকেলী রঙাইবিছরা মাঠে ফুটবল খেলা দেখতে যান তারিফুর রহমান। খেলা চলাকালীন মাঠের বাইরে থেকে নিজ গ্রামের দলের খেলোয়াড়দের ধমক দিয়ে ভাল খেলতে বলেন। কিন্তু বিপক্ষ দলের খেলোয়াড়রা ভুল বুঝে বাকবিতণ্ডায় জড়ান। পরে উপস্থিত লোকজনের হস্তক্ষেপে বিষয়টি নিষ্পত্তি হয়। খেলায় রণকেলী নয়াগ্রাম ফুটবল দল বিজয়ী হয়। খেলা শেষ হওয়ার পর বিপক্ষ দলের কয়েকজন সমর্থক তারিফুর রহমান, সুফিয়ান, পারভেজ ও শাহানুরকে ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার রাত ৮টার দিকে তারিফুর রহমান মারা যান।
তারিফের মৃত্যুর খবর পেয়ে বিক্ষুব্ধ লোকজন শুক্রবার রাত ১০টার দিকে গোলাপগঞ্জ-ঢাকা দক্ষিণ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে শান্ত করে অবরোধ প্রত্যাহার করান।
গোলাপগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌ

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ