Monir
প্রকাশ ১৯/০২/২০২২ ১২:৪৪পি এম

মেসি নাকি রোনালদো, নিজের পছন্দ জানালেন শচীন অনলাইন ডেস্ক

মেসি নাকি রোনালদো, নিজের পছন্দ জানালেন শচীন  অনলাইন ডেস্ক
ad image
লিওনেল মেসি নাকি ক্রিশ্চিয়ানো রোনালদো? ফুটবল বিশ্বের কে উজ্জ্বলতম নক্ষত্র? এ বিতর্ক যেন কিছুতেই ছাড়ে না। সর্বত্রই চলে এই দুই ফুটবলা মহাতারকার চর্চা। আর এবার এই আলোচনায় হাজির শচীন টেণ্ডুলকারও। তার প্রিয় সুপারস্টা ফুটবলারর কে? মাস্টার ব্লাস্টারের চোখে কে বেশি বড় তারকা? সে উত্তর নিজেই দিয়ে দিলেন শচীন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রিকেটের বিভিন্ন দিক নিয়ে কথা বলেছেন লিটল মাস্টার। আর সেখানেই উঠে আসে মেসি-রোনালদো প্রসঙ্গও। শচীনকে জিজ্ঞাসা করা হয়েছিল, ৭টি ব্যানল ডি’ অরের মালিক এলএম টেন এবং গোলমেশিন সিআর সেভেনের মধ্যে তার পছন্দ কে? উত্তরে শচীন বলেন, আমার মেসিকেই বেশি ভাল লাগে। অর্থাৎ আর্জেন্টাইন মহাতারকার খেলা দেখতেই যে তিনি বেশি পছন্দ করেন, আর তা সরাসরি জানিয়ে দিলেন শচীন। স্বাভাবিক ভাবে শচীনের উত্তরে দারুণ খুশি মেসিভক্তরা।

এর আগে, এই একই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন বিরাট কোহলিও। কোহলির তুলনা আবার টানা হয় শচীনের সঙ্গে। তবে এক্ষেত্রে কিন্তু কোহলি ও শচীন একেবারে দুই প্রান্তের বাসিন্দা। কারণ কোহলির চোখে আবার রোনালদোই সেরা। এই সাক্ষাতকারেই তার সঙ্গে কোহলির তুলনা টানা নিয়ে মুখ খোলেন মাস্টার ব্লাস্টার। শচীন বলেন, আমরা দুইজনই যদি এক দলে থাকতাম। এভাবেই সযত্নে প্রসঙ্গটি সামলে নেন শচীন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ