Monir
প্রকাশ ১৮/০২/২০২২ ০৫:০৬পি এম

কিশোরগঞ্জ জেলা উদীচীর সম্মেলন

কিশোরগঞ্জ জেলা উদীচীর সম্মেলন
ad image
কিশোরগঞ্জ জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর একাদশ সম্মেলন আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ফিরোজ উদ্দিন ভূঁইয়াকে সভাপতি ও স্বপন কুমার বর্মণকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন সহ সভাপতি রাখাল দত্ত, আব্দুল ওয়াহাব, আবুল হাসেম ও রুহুল আমীন, সহ সাধারণ সম্পাদক সাইফউদ্দীন আহমেদ লেনিন ও রতন চন্দ্র বর্মণ, কোষাধ্যক্ষ দেবব্রত দাস দেবু, সম্পাদক মণ্ডলীর সদস্য মানস কর, বাবুল রেজা, জিয়াউর রহমান, তাসনিয়া তারান্নুম অর্জিতা ও সুকান্ত আচার্য্য, সদস্য এডভোকেট শেখ নূরুন্নবী বাদল, সাখাওয়াত হোসেন, রুমা অঞ্জলী, শরদ্বিন্দু বিশ্বাস, রাজন কুমার দেবনাথ, হুমায়ুন আহমেদ, নয়ন দাস, রঞ্জিত সরকার ও আসলামুল হক আসলাম। এছাড়া বাজিতপুর, করিমগঞ্জ, কটিয়াদী, পাকুন্দিয়া ও হোসেনপুর শাখা থেকে কমিটিতে অন্তর্ভূক্ত করা হবে।

সকালে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। “শ্রেণিভেদ ভাঙ্গি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে” স্লোগানে সম্মেলন উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সাবেক সভাপতি এডভোকেট শেখ নূরুন্নবী বাদল।
জেলা কমিটির সভাপতি ফিরোজ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে কেন্দ্রিয় প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রিয় কমিটির সহ সভাপতি আব্দুস সালাম রিপন, সম্পাদক মণ্ডলীর সদস্য মিজানুর রহমান সুমন, কেন্দ্রিয় সদস্য মোস্তাফিজুর রহমান খান ও সারওয়ার কামাল রবীন।

এছাড়াও বক্তব্য রাখেন কিশোরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাসির উদ্দিন ফারুকী, জেলা পাবলিক লাইব্রেরির সম্পাদক মু. আব্দুল লতিফ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. আব্দুল হাই, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খায়রুল ইসলাম প্রমুখ।

কাউন্সিল অধিবেশনের পর সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন পালাকার ইসলাম উদ্দিন, অজিত মোদক, নজরুল ইসলাম খান, শরদ্বিন্দু বিশ্বাস, জয়ামনি, শ্রীজা আচার্য ও সেরা রেজা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা উদীচীর সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মণ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ