About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Nazrul
প্রকাশ ২৪/০৮/২০২০ ০১:৩৬পি এম

বিপাশাও যৌন হেনস্থার শিকার

বিপাশাও যৌন হেনস্থার শিকার Ad Banner

বলিউডে ক্যারিয়ারের শুরুর দিকে হেনস্থার শিকার হয়েছেন বিপাশা বসু। তবে সেই ঘটনা খুব একটা বড় নয় বলেই তখন সেভাবে সোচ্চার হননি তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন এই বলিউড অভিনেত্রী।


বিপাশার মতে, এ ঘটনা বড় আকার ধারণ করতে পারত।  তিনি বলেন, ‘তখন নতুন এসেছি বলিউডে, বয়স অনেকটা কম ছিল। একা থাকতাম মুম্বাইতে, একটা ভয় কাজ করতই মনে। কিন্তু কোনো দিন কেউ আমাকে ভুল কথা বা অশ্লীল মন্তব্য করার সাহস পায়নি। কেন জানি না বলিউডে অনেকেই ভয় পেত আমাকে। কিন্তু একবার একটা ঘটনা ঘটেছিল।


একটা বড় ছবিতে সই করেছিলাম, যার প্রযোজক খুবই বড় মাপের ছিলেন। আলোচনা সেরে বাড়ি ফিরেই দেখি ওই প্রযোজক আমাকে ফোনে বার্তা পাঠিয়েছেন, তোমার হাসিটা মিস করছি। তখন আমি নতুন নতুন কাজ করতে এসেছি, একটু অদ্ভুত লেগেছিল। কিন্তু ব্যাপারটি নিয়ে মাথা ঘামাতে হয়নি। কিন্তু কিছুদিন পর উনি আবার ওই একই বার্তা পাঠান।’


বিপাশা জানান, ওই প্রযোজককে এই বিষয় নিয়ে বলতেই উনি বলেন  ভুল করে বার্তাটি বারবার চলে গিয়েছে। তারপর থেকে আর আসেনি। বিপাশা জানিয়েছেন, ‘আমি আমার সহকারীকে বললাম ওই প্রযোজকের ছবি আমি করব না, সই করার বাবদ যে টাকাটা পেয়েছি সেটা ফিরিয়ে দিয়ে এসো।’ বিপাশা আরও জানান, ‘পরে ওই প্রযোজকের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা হয়, তখন আমি নিজেই কথা বলতেই যাই কিন্তু উনি আমাকে দেখেই উল্টো দিকে হাঁটা দেন।’ বিপাশাকে এবার দেখা যাবে এক নতুন ওয়েব সিরিজে। এতে বিপাশার বিপরীতে অভিনয় করছেন তাঁর স্বামী করণ সিং গ্রোভার।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md. Al-Amin Rana - (Dhaka)
প্রকাশ ২১/০৬/২০২১ ০১:১৫পি এম