Monir
প্রকাশ ১৭/০২/২০২২ ০৩:২৫পি এম

চকবাজারে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মনির গ্রেফতার

চকবাজারে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মনির গ্রেফতার
ad image
রাজধানীর চকবাজার থানা এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মনির হোসেন শুভকে (২২) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।


র‌্যাব জানায়, ভিকটিম নারীর অভিযোগ ধর্ষণের ঘটনায় আল আমিন এবং মনির হোসেন জড়িত। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মনির জড়িত রয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন। ভিকটিমের মেডিক্যাল রিপোর্ট পেলেই মামলা হবে। ঘটনার পর থেকে মনির আত্মগোপনে ছিল।


গ্রেফতার মনিরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিম কিশোরীর সঙ্গে এক মাস আগে তার পরিচয় হয় অন্য একজনের মাধ্যমে। পরে তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে এবং পাঁচ-ছয় বার দেখা হয়। ১২ থেকে ১৬ ফেব্রুয়ারি, যে সময় ওই কিশোরীকে আটকে রাখার কথা বলা হয়েছে–এ বিষয়ে মনির জানায়, সে সময় ভিকটিম নারীর সঙ্গে তার দেখা হয়েছে। তাদের মধ্যে সুসম্পর্ক ছিল বলে দাবি করেছে মনির।

ভিকটিমের অভিযোগ থেকে র‌্যাব জানতে পারে, ১২ ফেব্রুয়ারি সকালে প্রাইভেট পড়তে শিক্ষকের বাসায় যাচ্ছিলেন ওই কিশোরী। লালবাগ কেল্লার মোড়ে মনির ও আলামিন তার মুখে রুমাল চেপে রিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তারা সেখানে চার দিন আটকে রেখে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে তাকে নির্যাতন এবং ধর্ষণ করে। ১৬ ফেব্রুয়ারি বিকালের দিকে ভিকটিমকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের সামনে অসুস্থ অবস্থায় ফেলে রেখে যায় তারা। একজন পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। বর্তমানে ওই কিশোরী ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ