Md. Shajahan kobir - (Mymensingh)
প্রকাশ ১৮/০২/২০২২ ০২:১৮এ এম

গৌরীপুরে ব্ল্যাক বেঙ্গল ছাগল প্রদর্শনীর পুরস্কার বিতরণ

গৌরীপুরে ব্ল্যাক বেঙ্গল ছাগল প্রদর্শনীর পুরস্কার বিতরণ
ad image
ময়মনসিংহের গৌরীপুরে প্রাণিসম্পদ কার্যালয়ের উদ্যেগে ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে ‘ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্প'র আওতায় এ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

গৌরীপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ নাজিমুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ ওয়াহেদুল আলম। বিএফএ নজরুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- জেলা প্রশিক্ষণ কর্মকর্তা ডা. সুমারী খাতুন, উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ নাজনিন সুলতানা প্রমুখ।

ছাগল পালনে ১ম স্থান অর্জন করেন- উপজেলার লামাপাড়া গ্রামের মোঃ ইমরান হোসেন, পাঠা পালনে বিজয়ী হয়েছেন সঞ্চিত রবিদাস। তাদের একটি করে এলইডি টিভি পুরস্কার দেয়া হয়। প্রদর্শনীতে ১২ জন খামারি অংশ গ্রহণ করেছেন বলে জানান উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ নাজিমুল ইসলাম। তিনি বলেন- প্রান্তিক পর্যায়ের খামারিদের উৎসাহিত করতেই এধরণের প্রদর্শনী ও পুরস্কারের আয়োজন করেছে সরকার।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ