নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৬/০২/২০২২ ০৯:০৯পি এম

নওগাঁয় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নওগাঁয় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
ad image
নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া পশ্চিম পাড়া গ্ৰামের রাজু ইসলামের চার বছরের শিশু কন্যা ফাতেমাকে ধর্ষণ করার অপরাধে এক যুবককে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করেছে এনএসআইয়ের সদস্যরা।

গ্রেফতারকৃত অভিযুক্ত যুবকের নাম রায়হান হোসেন (২৭)।সে নওগাঁ সদর উপজেলার রজাকপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে,নওগাঁ সদর উপজেলার রজাকপুর গ্ৰামের মোঃ মোখলেছুর রহমানের ছেলে মোঃ রায়হান তার বন্ধু রাজু ইসলামের বাড়িতে গিয়ে শিশু ফাতেমাকে নিজের বাড়ি রজাকপুর বেড়াতে নিয়ে আসে এবং তার ঘরে শিশু ফাতেমা (৪) কে ধর্ষণ করার পর ফাতেমাকে পিতা রাজুর বাড়িতে পৌঁছে দিয়ে চলে যায় অভিযুক্ত ধর্ষক রায়হান।
শিশু ফাতেমার পরনের কাপড় চোপড় অপবিত্র দেখে তার মা জিজ্ঞেস করলে ফাতেমা রায়হানের অপকর্মের কথাগুলো মাকে বলে দেন। ফাতেমার ইউটাচের অবস্থা দেখে সঙ্গে সঙ্গে গতকাল ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ০৭টায়
নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন তার পরিবার।

বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে জানাজানি হলে নওগাঁয় কর্মরত সুদক্ষ এন,এস,আই এর উপ-পরিচালকের নেতৃত্বে কৌশলগত অভিযান চালিয়ে রাত ১১ টায় রজাকপুর তার নিজের বাড়ি থেকে রায়হানকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

অভিযুক্ত শিশু ধর্ষক রায়হানকে নওগাঁ সদর থানা পুলিশ ১৬ ফেব্রুয়ারি,বুধবার কোর্টে সোপর্দ করলে বিজ্ঞ আদালত ধর্ষক রায়হানকে জেলহাজতে প্রেরণ করেন।
বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ