Monjurul Islam - (Kurigram)
প্রকাশ ১৬/০২/২০২২ ১২:৪৮পি এম

ঝালকাঠির আট বীর মুক্তিযোদ্ধা নারীকে সম্মাননা প্রদান

ঝালকাঠির আট বীর মুক্তিযোদ্ধা নারীকে সম্মাননা প্রদান
ad image
ঝালকাঠিতে আট জন নারী বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঢাকার ওসমানী মিলনায়তনে মূল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি। সভাপতিত্ব করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা এমপি।

ঝালকাঠির জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. জোহর আলী রাষ্ট্র পক্ষে ঝালকাঠি জেলায় ৮জন নারী বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করেন। এ সময়ে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, ঝালকাটি চেম্বার অব কর্মাস সভাপতি মনিরুল ইসলাম তালুকদার, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক উম্মে আয়শা সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধাগণ এবং মহিলা মুক্তিযোদ্ধারের একটি অংশ ও তাদের পরিবার উপস্থিত ছিলেন। জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজন করেছে।

সম্মাননা প্রাপ্ত ৮ জন বীর মুক্তিযোদ্ধা নারী কাঠালিয়ার পশুরিবুনিয়া গ্রামের শাহানা সিদ্দিকা, কীর্ত্তিপাশার ডুমরিয়ার সেফালি রানী রায়, সদর উপজেলার নথুল্লাবাদ বীরকাঠী গ্রামের মোসা আলেয়া বেগম(বীরঙ্গণা), ঝালকাঠির পশ্চিম চাদঁকাঠীর রামারানী দাশ সদর উপজেলার পোনাবালিয়া দিয়াকুল গ্রামের সেলিনা রহমান, সদর উপজেলার কীর্ত্তিপাশার রুন্সি গ্রামের অঞ্জলী রায়, সদর উপজেলার নথুল্লাহবাদ গ্রামের সীমা বেগম(বীরঙ্গণা) ও একই উপজেলার চাচৈর গ্রামের খন্দকার মুন্নুজান। এদেরকে ক্রেস্টের সাথে শাড়ি, শাল, মাস্ক প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ