Sheikh Rubel - (Tangail)
প্রকাশ ১৬/০২/২০২২ ১২:৪৮পি এম

টাঙ্গাইলে অপহরণ চক্রের চার সদস্য আটক, উদ্ধার ব্যবসায়ী

টাঙ্গাইলে অপহরণ চক্রের চার সদস্য আটক, উদ্ধার ব্যবসায়ী
ad image
টাঙ্গাইলে অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এছাড়াও অপহৃত মশিউর রহমান খান মুরাদ (৩৫) নামে এক ব্যবসায়ীকে উদ্ধার করা করেছে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে জেলা সদর মাঠে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  পরে দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন টাঙ্গাইল র‌্যাব-১২ এর সিপিএ ৩ কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

আটকৃতরা হলেন- টাঙ্গাইল পৌর শহরের দেওলা এলাকার মজিদ খানের ছেলে ওয়াসীম খান (৪৫), মৃত আব্দুল ছালামের ছেলে মো. হাবিবুল কবির জনি (৪৮), মো. শাহজাহান ফারুকের ছেলে মেহেদী হাসান শিশির (৩০) ও কোদালিয়া এলাকার শফিকুল ইসলামে ছেলে মো. জুয়েল (৩৫)। এর আগে (১৪ ফেব্রুয়ারি) সোমবার রাত পৌনে ১২টার দিকে ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদকে (৩৫) অপহরণ করা হয়।

র‌্যাব-১২ এর টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সোমবার রাতে মশিউর রহমান খান মুরাদকে শহরের কোদালিয়া এলাকা থেকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়। অপরহণকারীরা ব্যবসায়ীর কাছ থেকে মুক্তিপণ হিসেবে দুই লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে ভিকটিমের বড় ভাই টাঙ্গাইল র‌্যাব অফিসে লিখিত অভিযোগ করেন। এরপর তথ্য-প্রযুক্তি ব্যবহার করে জেলা সদর মাঠ থেকে তাদের আটক করা হয়। পরে মঙ্গলবার অপহৃত ব্যবসায়ী বাদী হয়ে টাঙ্গাইল থানায় একটি মামলা করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ