MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ১৫/০২/২০২২ ০৮:৫৯পি এম

শেরপুর জেলা প্রশাসনকে ৬০ হাজার মাস্ক প্রদান করলো ব্র্যাক

শেরপুর জেলা প্রশাসনকে ৬০ হাজার মাস্ক প্রদান করলো ব্র্যাক
ad image
করোনা মহামারিতে শেরপুর জেলা প্রশাসনকে ৬০ হাজার মাস্ক প্রদান করলো দেশের শীর্ষস্থানীয় এনজিও ব্র্যাক। ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টা জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদের হাতে ওই মাস্ক তুলে দেন ব্র্যাক শেরপুর জেলা সমন্বয়কারী ফারহানা মিল্কি।

যুক্তরাষ্ট্র ভিত্তিক দাতা সংস্থা "হ্যান্স ব্র্যান্ডস ইনক" এর সহায়তায় মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমেদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সাদিক আর শাফিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাকের মাইক্রো ফাইন্যান্স বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপক মো. আরিফুজ্জামান, মানবসম্পদ বিভাগ কর্মকর্তা আবু বক্কর খান, স্বাস্থ, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির জেলা ব্যবস্থাপক জুবাইদুল ইসলাম, ব্র্যাকের যক্ষা প্রোগ্রামের জেলা ব্যবস্থাপক নার্গিস বেগম, ব্র্যাকের জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি প্রোগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক আশরাফিয়া রাব্বীসহ জেলা প্রশাসন ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।

এসময় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বলেন, ব্র্যাক করোনা পরিস্থিতির শুরুর প্রথম দিক থেকেই শেরপুরে নানা ধরনের সহযোগিতা করে আসছে। তারা বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে আলাদা আলাদা কর্মসূচি বাস্তবায়ন করে স্বাস্থ্য সেবায় অবদান রাখছে। এসময় তিনি আরও বলেন, ব্র্যাকের যেকোনো সমস্যায় জেলা প্রশাসনের সহযোগিতা থাকবে।

ব্র্যাক শেরপুর জেলা সমন্বয়কারী ফারহানা মিল্কি বলেন, ব্র্যাক যুক্তরাষ্ট্র ভিত্তিক দাতা সংস্থা "হ্যান্স ব্র্যান্ডস ইনক" সারা দেশে ৫ কোটি ৬০ লাখ পুনরায় ব্যাবহারযোগ্য পরিবেশবান্ধব সুতি কাপড়ের মাস্ক বিতরণ করবে। তারই ধারাবাহিকতায় আজ শেরপুর জেলায় ৬০ হাজার মাস্ক হস্তান্তর করা হলো। বিতরণকৃত মাস্ক গুলো জেলা প্রশাসনের মাধ্যমে বিতরণ করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ