Md. Motahar hossain.
প্রকাশ ১৫/০২/২০২২ ১২:১০এ এম

মিঠাপুকুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

মিঠাপুকুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই
ad image
রংপুরের মিঠাপুকুরে রোববার রাতে এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সাড়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার লতিবপুর ইউনিয়নের হেতমপুর গ্রামের আসাদুজ্জামান আসাদ একজন পাট ব্যবসায়ী। তার বাবা নুর আলম রোববার বদরগঞ্জ বাজারে পাট কিনে রাখেন। পাট কেনার জন্য সাড়ে ৩ লাখ টাকা সাথে নিয়ে আসাদুজ্জামান আসাদ রোববার রাত সাড়ে ৯টার দিকে বদরগঞ্জ বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী হতে বের হন।

পথে নিজ গ্রামের আশা ব্যাংক এর সামনে পুর্ব শক্রতার আক্রোশে মোরছালিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আসাদকে আটক করে রড, ছোরা ও চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপায়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় দুর্বৃত্তরা তার পকেটে থাকা পাট কেনার সাড়ে তিন লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে, আশাপাশের লোকজন আসাদুজ্জামানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় ওই ব্যবসায়ী মিঠাপুকুর থানায় একটি মামলা করেছেন।

এ ব্যাপারে মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ‘ খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ