About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Sk Shakil Ahmed - (Satkhira)
প্রকাশ ২৩/০৮/২০২০ ০৯:১৫পি এম

একটি আসনের জন্য আ.লীগের মনোনয়ন চান ৫৬ জন!

একটি আসনের জন্য  আ.লীগের মনোনয়ন চান ৫৬ জন! Ad Banner

শূন্য হওয়া পাঁচটি আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহী ১৪১ জন। এর মধ্যে সর্বোচ্চ মনোনয়ন প্রত্যাশী ঢাকা-১৮ আসনে, এই আসনে মনোনয়ন প্রত্যাশী ৫৬ জন প্রার্থী।  ঢাকা-১৮ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিব হাসান, নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদের খান, মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসিমা ফেরদৌসী প্রমুখ।


জানা যায় যে, পাঁচটি আসনের মধ্যে ঢাকা-১৮ আসনে সর্বোচ্চ ৫৬ জন, দ্বিতীয় সর্বোচ্চ নওগাঁ-৬ আসনে ৩৪, পাবনা-৪ আসনে ২৮, ঢাকা-৫ আসনে ২০ এবং সর্বনিম্ন ৩ জন সিরাজগঞ্জ-১ আসনে নির্বাচনি আগ্রহী তাদের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। সংগ্রহকৃত প্রতিটি মনোনয়ন ফরম মূল্য ছিল ৩০ হাজার টাকা করে।


এই পাঁচ আসনের উপনির্বাচনে আগ্রহী প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ করতে আহ্বান জানানো হয় ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে। ২৩ আগস্ট মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ তারিখ পর্যন্ত ১৪১ জন আগ্রহী মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আগামী দুই-একদিনের  মধ্যে দলের মনোনয়ন বোর্ডের বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানেই প্রার্থী চূড়ান্ত হবে।


নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের ভোট অনুষ্ঠিত হবে। ১৭ অক্টোবর ঢাকা-৫ ও নওগাঁ- ৬ আসনের নির্বাচন হবে। ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের তফসিল পরবর্তীতে ঘোষণা করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ