sachchida nanda dey
প্রকাশ ১২/০২/২০২২ ০৮:৫৯পি এম

প্রতাপনগরের বিপর্যস্থতা দেখা ও মতবিনিময় সভায় নবাগত ইউএনও

প্রতাপনগরের বিপর্যস্থতা দেখা ও  মতবিনিময় সভায় নবাগত ইউএনও
ad image
ন্যা ও বেড়ী বাঁধ ভেঙ্গে নিরবিচ্ছিন্ন বিপর্যস্থতায় কাতর আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের পরিস্থিতি সম্পর্কে দেখতে সরেজমিন এলাকা পরিদর্শন এবং মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইয়ানুর রহমান। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে তিনি প্রতাপনগর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপির দিকনির্দেশনা অনুযায়ী ইউএনও এলাকায় গমন করেন। প্রতাপনগর ইউনিয়নের ভাঙ্গনের শিকার বাঁধ ও বাঁধের বর্তমান অবস্থা, এলাকার মানুষ ও সার্বিক পরিবেশ সম্পর্কে তিনি খোঁজ খবর নেন। বাঁধ, সড়ক ও অবকাঠামোগত কাজে সরকারের বরাদ্দ ও বরাদ্দের ব্যবহার সম্পর্কেও তিনি খবর নেন। এলাকার ক্ষয়ক্ষতি নিরুপন, বাঁধ, সড়ক ও অন্যান্য ক্ষতিগ্রস্ত অবকাঠামো তালিকা প্রস্তুত, এলাকার পরিবেশ পরিস্থিতি দেখে তিনি ব্যথাতুর হৃদয়ে সরকারের সর্বোচ্চ সহযোগিতা মাননীয় এমপি ও উর্দ্ধতন কর্তৃপক্ষের মাধ্যমে নিশ্চিত করার ব্যাপারে তিনি আশা ব্যক্ত করেন।

এছাড়া তিনি তালতলা বাজারে মতবিনিময় সভায় মিলিত হন। সভায় ইউএনও ইয়ানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান হাজী দাউদ হোসেন ঢালী, উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, উপজেলা যুবলীগ নেতা তৌষিকে কাইফু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রিয়াছাত আলি মামুন, সাবেক যুবলীগ সভাপতি আঃ সামাদ, ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হাসান, স্থানীয় ইউপি সদস্যবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ও আলোচনা রাখেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ