Monjurul Islam - (Kurigram)
প্রকাশ ১০/০২/২০২২ ০৮:১৫পি এম

ঝালকাঠিতে গভীররাতে পরিবহন থেকে জাটকা জব্দ ছয় জনকে অর্থদণ্ড

ঝালকাঠিতে গভীররাতে পরিবহন থেকে জাটকা জব্দ  ছয় জনকে অর্থদণ্ড
ad image
ঝালকাঠি পেট্রোল পাম্প মোড়ে মঙ্গলবার রাত১১টা ৪৫ ঘটিকার সময় জাটকা ইলিশ বিরোধী অভিযান পরিচালনা করার সময় পটুয়াখালী থেকে আসা ডলফিন পরিবহন ও সেভেন স্টার পরিবহনে ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ের আরডিসি মোঃ বসিরগাজী এবং ঝালকাঠি জেলা মৎস্য কর্মকর্তা প্রদীপ কুমার দাশ এর যৌথ অভিযান চালিয়ে ছয় মণ জাটকা ইলিশ জব্দ করেন। জাটকা বিক্রির উদ্দেশ্যে পরিবহন করার জন্য ছয় জনকে আটক করেন। আটককৃত ব্যক্তির হলেন ফরিদগঞ্জ কলাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ লোকমান (৩২), যশোর নওয়াপাড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে মোঃ শহীদ(৫০), ভান্ডারীয়ার ছোট কানুহার গোলাকার বাবুর তালুকদারের ছেলে মোঃ আলী (২৭), যশোর এলাকার শহিদুল এর ছেলে সবুজ( ২৫), যশোর বকচর এলাকার আতাহার গাজীর ছেলে মনিরুল (৫০)

এবং পটুয়াখালী বদরপুরের ইউনুস হাওলাদারের ছেলে শামীম (৩৮) জাটকা ইলিশ পরিবহন এর দায়ে ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয় আরডিসি মোঃ বশির গাজী আসামিদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। আটককৃতরা নিজেদের দোষ স্বীকার করে ভ্রাম্যমাণ আদালতে জনপ্রতি পাচ হাজার টাকা করে নগদ বুঝিয়ে দিয়ে সাজা থেকে মুক্তি লাভ করেন।

ছয় জনের কাছ থেকে সর্বমোট ত্রিশ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয়। ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ের আরডিসি মোঃ বশির গাজী বলেন আমাদের ঝাটকা বিরোধী অভিযান সব সময় চলমান থাকবে। আপনারা সরকারি বিধি নিষেধ মেনে চলুন জাটকা ইলিশ ধরা পরিবহন করা থেকে বিরত থাকুন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ