Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ০৯/০২/২০২২ ০২:৫০এ এম

খুলনার রুপসায় ভাইয়ের হাতে ভাই খুন

খুলনার রুপসায় ভাইয়ের হাতে ভাই খুন
ad image
খুলনার রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের পাঁচানী গ্রামের ইউপি সদস্য কর্তৃক আপন ভাইকে হত্যার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) মাগরিব বাদ এঘটনা ঘটে। নিহতের লাশ রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘটনার পর ইউপি সদস্য সহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

পুলিশ এবং নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, আজ বিকাল ৫ টার পর ওই গ্রামের মৃত ইকলাস মোল্লার পুত্র ইসরাইল মোল্লা (৫০) নিজ বাড়ীতে অবস্থান করছিলেন। আকস্মিক ভাবে তার বাড়ীতে হামলা চালায় নিহতের আপন ভাই, ইউপি সদস্য ইন্তাজ মোল্লা (৪৮) তার পুত্র সোহাগ (২৫) সহ আরেক ভাই মারুফ মোল্লা। মৃত্যু নিশ্চিত হওয়া পর্যন্ত তারা বেধড়ক ভাবে বাঁশের লাঠি দিয়ে আঘাত করতে থাকে। এক পর্যায়ে ইট দিয়ে ইসরাইল মোল্লার মাথার অর্ধাংশ থেতলে দেয়। ঘটনাস্থলে স্ত্রী খাদিজা পারভীন পৌছায়ে ডাক চিৎকার করতে থাকলে এলাকাবাসী এগিয়ে এলে ঘাতকরা পালিয়ে যায়। দ্রুত ইসরাইল মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহতের স্ত্রী জানান, জমিজমা সংক্রান্ত এবং কিছুদিন পূর্বে সংঘটিত নির্বাচনকে ঘিরে ২ ভাইয়ের মধ্যে দ্ব›দ্ব কলোহ চলে আসছিল। তার স্বামী ইউপি সদস্য প্রার্থী জব্বারের নির্বাচন করায় বিজয়ী প্রার্থী ইন্তাজ মোল্লা সুপরিকল্পিত ঘৃন এ হত্যা কান্ড সংঘটিত করেছে তিনি অভিযোগ করেন। নিহতের ২ টি পুত্র সন্তান রয়েছে।

এ ব্যাপারে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের জন্য ব্যবস্থা গ্রহন করছে এবং ঘাতকদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অব্যহত আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জঘন্যতম এ হত্যার খবরে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ