মোঃ ইসমাইল হোসেন - (Pabna)
প্রকাশ ০৮/০২/২০২২ ০৩:১০পি এম

চাটমোহরের নিমাইচড়া ইউপি সচিবের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ

চাটমোহরের নিমাইচড়া ইউপি সচিবের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ
ad image
পাবনা চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ কামরুল হাসানের বিরুদ্ধে অর্থ আত্মসাতসহ অনিয়ম ও দূর্নীতির অভিযোগ পাওয়া গেছে। নিমাইচড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খোকন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিতভাবে অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়েছে, ইউনিয়ন পরিষদের সচিব গত ২০২০ -২০২১ ও ২১-২২ অর্থ বছরের ট্রেড লাইসেন্স ও ট্যাক্সের টাকার কোন হিসাব দাখিল করেননি। সে এতে প্রায় ৩ লাখ টাকা আত্মসাত করেছেন। সাবেক চেয়ারম্যান দায়িত্বে থাকাকালে হিসাব চাইতে গেলে নানা তালবাহানা ও সময়ক্ষেপন করেন।

সাবেক চেয়ারম্যান আরো অভিযোগ করেন কর্মসৃজন প্রকল্পের নামে ইউপি সচিব অর্থ নিয়ে আত্মসাত করেছেন। শুধু তাই নয়,বিভিন্ন সময় ইউপি সচিব ট্রেড লাইসেন্স ও ওয়ারিশিন সনদ প্রদানকালে সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খোকনের স্বাক্ষর জাল করে সচিব সংশ্লিষ্টদের প্রদান করেছেন।

অভিযোগকারী সাবেক চেয়ারম্যান এ রকম একটি ট্রেড লাইসেন্সের কপি এই প্রতিবেদকের কাছে দিয়েছেন। এ ব্যাপারে ইউপি সচিব মোঃ কামরুল হাসানের সাথে কথা বললে,তিনি বলেন,এ ধরণের কোন কাজ তিনি করেননা। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম জানান, অভিযোগের বিষয়ে তিনি জেনে পরবর্তী পদক্ষেপ নেবেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ