About Us
Masud Rana
প্রকাশ ২৩/০৮/২০২০ ০১:১৫পি এম

অস্ত্র আইনের মামলায় পাপিয়া ও তার স্বামীর বিচার শুরু (ভিডিওসহ)

অস্ত্র আইনের মামলায় পাপিয়া ও তার স্বামীর বিচার শুরু (ভিডিওসহ) Ad Banner

যুব মহিলা লীগ থেকে বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী বিরুদ্ধে শেরেবাংলা নগর থানার অস্ত্র মামলায় অভিযোগ চার্জগঠন করেছেন আদালত। এরি মধ্যদিয়ে মামলাটির অনুষ্ঠানিক বিচারকার্য শুরু হলো।

রোববার (২৩ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন। একই সঙ্গে মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য আগমাী ৩১ আগস্ট থেকে ১, ২, ৩  সেপ্টেম্বর পর্যন্ত দিন ধার্য করেন।


গত ১৮ আগস্ট একই আদালত দুই আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করে শুনানির জন‌্য আজকের দিন ধার্য করেন। গত ২৯ জুন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই মো. আরিফুজ্জামান ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ অভিযোগপত্র ( চার্জশিট) জমা দেন। মামলার অভিযোগপত্রে (চার্জশিট) ১২ জনকে সাক্ষী করা হয়েছে। 

গত ২২ ফেব্রুয়ারি  রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জালটাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ চার জনকে গ্রেফতার করে র্যাব।


গত ২৩ ফেব্রুয়ারি সকালে শামিমা নূর পাপিয়া রাজধানীর ফার্মগেটে ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ২০ রাউন্ড গুলি, ৫ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, বেশ কিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করা হয়।ওই ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি অস্ত্র ও একটি বিশেষ ক্ষমতা আইনে এবং বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে আরেকটি মামলা দায়ের করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ