আসাদুজ্জামান শেখ (সোবহান) - (Bagerhat)
প্রকাশ ০২/০২/২০২২ ০৮:০২এ এম

accident: খুলনা-মোংলা মহাসড়ক দিগরাজে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

accident: খুলনা-মোংলা মহাসড়ক দিগরাজে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১
ad image
খুলনা-মোংলা মহাসড়কের দিগরাজ এলাকায় নৌবাহিনীর ক্যাম্পের সামনে বাস ও মোটরসাইকেল বাস মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক রাজন (৩৫) নিহত হয়েছেন। সোমবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার সময় দুর্ঘটনা ঘটে।মোটরসাইকেল আরোহী একজন গুরুতর আহত হন আঃ রাসেল (৩০)। তারা দুজনেই খুলনা করিমনগর এলাকার বাসিন্দা।

পুলিশ ও বন্দর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সোমবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে মোংলা-খুলনা মহাসড়কে দিগরাজ এলাকায় নৌবাহিনীর ক্যাম্পের সামনে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয় মোংলাগামী যাত্রীবাহী বাস ও খুলনাগামী মোটরসাইকেলে এসংঘর্ষ ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলটির সামনের চাকা বাসের সামনের দিক থেকে নিচে ঢুকে যায় । এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক রাজন ঘটনা স্থলে মারা যান। এ সময় গুরুতর আহত হয় রাজনের সাথে থাকা আরোহী রাসেল। স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে বন্দর হাসপাতালে দ্রুত চিকিৎসার জন্য পাঠান। পরে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোংলা বন্দর হাসপাতালের ডাঃ গোলাম রাব্বী প্রিন্স বলেন, ঘটনাস্থলেই মারা যায় রাজন। হাসপাতালে তার মরদেহ আনা হয়। আর গুরুতর অবস্থায় আনা রাসেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনায় পাঠানো হয়েছে। নিহত রাজন খুলনার সোনাডাঙ্গার করিমনগর এলাকার আঃ রবের ছেলে। আর গুরুতর আহত রাসেল একই এলাকার মোঃ বুলবুলের ছেলে।

মোংলা থানার এসআই জ্যোতির্ময় ফৌজদার বলেন, খবর পেয়ে বাসটি আটক ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার সাথে সাথে বাস ফেলে চালক ও ড্রাইভার পালিয়ে যান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ