Md Sohel Rana - (Khagrachhari)
প্রকাশ ০১/০২/২০২২ ১২:১৮এ এম

Financial assistance: দীঘিনালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

Financial assistance: দীঘিনালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
ad image
খাগড়াছড়ি দীঘিনালায় অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দোকানদারকে দীঘিনালা জোন থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় দীঘিনালা উপজেলার ১নং মেরুং ইউনিয়ন পরিষদের মধ্য বেতছড়ি(গোরস্থান পাড়া) এলাকার মোঃ সাইফুল ইসলাম ও মোঃ আসাদুল ইসলামকে দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোন এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন সুহৃদ শুভানন ১৬ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

আর্থিক সহায়তা প্রদান শেষে ক্যাপ্টেন সুহৃদ শুভানন বলেন, দীঘিনালা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এবং যেকোন ধরনের সাহায্য সহযোগিতার কাজ করে যাচ্ছে।

ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে।উল্লেখ্য গত ০২ জানুয়ারি ২০২২ ইং তারিখ আনুমানিক আড়াইটার সময় আকস্মিকভাবে আগুন লেগে পাশাপাশি দুইটি দোকানের যাবতীয় মালামলসহ দোকানগুলো পুড়ে যায়। আয়ের একমাত্র উৎস সম্পূর্নভাবে ক্ষতিগ্রস্থ হওয়ায় ছেলেমেয়েদের স্কুলে ভর্তি, পড়ালেখার খরচ ও সংসার চালানো উভয়ের জন্য দুরূহ হয়ে পড়ে।

উপার্জনের আর কোন উৎস না থাকায় অতি কষ্টে মানবেতর জীবন যাপন করছে পবিবার দুইটি।আর্থিক সহায়তা পেয়ে মোঃ সাইফুল ইসলাম ও মোঃ আসাদুল ইসলাম বলেন বাংলাদেশসেনাবাহিনী আমাদেরকে আর্থিক সাহায্য প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ।

আমরা এই আর্থিক সহায়তা পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ