Md Mamunar Rashid Mithu - (Nilphamari)
প্রকাশ ৩১/০১/২০২২ ০২:০২পি এম

মৌরির জন্ম ৩১ জানুয়ারি

মৌরির জন্ম ৩১ জানুয়ারি
ad image
নীলফামারী প্রতিনিধি \ বর্তমান সময়ে নীলফামারীর একজন ভিন্নমাত্রার তরুণ কিশোরী মারিয়া সুলতানা মৌরি। বাবা মোঃ মোফাজ্জল হোসেন এবং মা মোছাঃ চায়নার গর্ভে জন্ম তার। মৌরির জন্মস্থান উত্তরের জেলা নীলফামারীতে । পেশায় একজন শিক্ষার্থী। সামাজিক কর্মকান্ডে সুফল কামিয়েছে অনেক ।

বর্তমানে সে নীলফামারীর একটি সরকারি কলেজের নিয়মিত অধ্যয়নরত শিক্ষার্থী। মৌরি নীলফামারীর আলো, বাতাস, মাটি,পানিতে হেলে খেলে বড় হয়েছে। সে বর্তমানে বাংলাদেশের শিশুদের মতামত প্রকাশের সবচেয়ে বড় প্লাটফর্ম বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর একটি ধারাবাহিক টক শো 'আমাদের কথা' এর উপস্থাপনা করছে ।

সে জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট তথ্য মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মশালার অংশগ্রহণ করছে এবং সেখান থেকে শিশু-কিশোর সম্পর্কিত কর্মশালায় একাধিক বিষয়ের উপর বিভিন্ন সার্টিফিকেট অর্জন করেছে ।

মৌরি শিশু সাংবাদিকতার সাইট হ্যালো ডট বিডিনিউজ টুয়েন্টি ফোর ডট কম, ইউ-রিপোর্টারের শিশু সাংবাদিকতা করে আসছে। সেখানে সে নিয়মিত শিশু বিষয়ক বিভিন্ন লেখালেখি করে। পাশাপাশি সে উনিসেফ বাংলাদেশের একজন শিশু প্রতিবেদক।

মৌরির সাথে কথা হলে জানায়, আমি মূলত শিশুদের নিয়ে কাজ করি এবং আমার কাজ কে অনেক উপভোগ করি। আমার ভবিষ্যৎ ইচ্ছে আছে বহুদূরে এগিয়ে যাওয়ার। জানতে হলে শিখতে হবে আর শেখার কোন শেষ নেই। তাই আমি সবসময় নতুন কিছু শিখে নতুন কোন অভিজ্ঞতা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।
এই জনপ্রিয় তরুণ কিশোরীর জন্মদিনে সিএনআই নিউজ জানাচ্ছে শুভেচ্ছা- শুভ জন্মদিন। আমরা তার উত্তরোত্তর সমৃদ্ধি ও সুস্বাস্থ্য কামনা করছি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ